আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ইউটিউবে জয়ার ছবি ‘ভালবাসার শহর’

ইউটিউবে জয়ার ছবি ‘ভালবাসার শহর’

sddefaultপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ভারতীয় সিনেমায় অভিনয় করে বেশ নাম কামিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবার ইউটিউবে প্রকাশিত হচ্ছে তার প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালোবাসার শহর’।

পরিচালক ইন্দ্রনীল রায় চৌধুরী পরিচালিত এই সিনেমাটিতে দেখা যাবে একজন মেয়ের অপেক্ষা ও সংগ্রামের গল্প।  গত শুক্রবারে ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটি। পাশাপাশি আন্তর্জাতিক ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ভিডিও-তে দেখা যাবে। এ ছবির মোট দৈর্ঘ্য ৩০ মিনিট।

জয়া আহসান বলেন, “এরকম একটি ছবি দেখে বিনোদনের কথা চিন্তা করলে হবেনা। এর জন্য সময় নিয়ে ছবিটি দেখতে হবে। কাহিনী খুবই ভাল। এখানে আমার চরিত্রের নাম অন্নপূর্ণা দাস। শহরের প্রাচীন প্রান্তে বড় হয়েছে অন্নপূর্ণা। সে জানে, যে ভালোবাসে তাকেই ভালোবাসতে হয়। তা সে মানুষই হোক আর শহরই হোক। যেমন তার ভালোবাসার মানুষ আদিল যে শহরেই যাক না কেন, সেটাই তার ভালোবাসার শহর।” তিনি আশা করছেন রুচিশীল দর্শকেরা খুব ভালভাবেই নিবে সিনেমাটি। গল্পের ধরণ ও প্লট খুব হৃদয়স্পর্শী।

কোলকাতার বিভিন্ন জায়গায় এর শ্যুটিং হয়েছে। ‘ভালোবাসার শহর’ ছবিতে জয়ার পাশাপাশি অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, অরুণ মুখোপাধ্যায়, সোহিনী সরকার প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে