আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > আসামি ছিনতাই !

আসামি ছিনতাই !

images

প্রতিচ্ছবি প্রতিবেদক:

অনেকটা হলিউডি ফিল্মি ঢংয়ে ময়মনসিংহের কলেজ রোড এলাকায় পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে স্থানীয় যুবলীগ নেতা মনিরুজ্জামান রনির নেতৃত্বে সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে বলে জানায় অসহায় পুলিশ।

আসামি ছিনিয়ে নেয়া সন্ত্রাসীরা মামলার বাদীকে তুলে নিতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নগরীর ২নং পুলিশ ফাঁড়িতে হামলা চালায়।

এ সময় ফাঁড়িতে ব্যাপক ভাঙচুর করে মামলার বাদীকে উঠিয়ে নিয়ে যেতে চাইলে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

অতিরিক্ত পুলিশ সুপার নুরে ই আলম বলেন, হামলায় পুলিশ ফাঁড়ি ইনচার্জ ফারুক হোসেনসহ দুই পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে শান্ত নামে একজনকে আটক করে।

এ ঘটনায় শহরের কলেজ রোড়, গোলাপজান রোডসহ আশপাশের এলাকায় গ্রেফতার ও হামলা আতঙ্ক থমথমে অবস্থা বিরাজ করছে।

২নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফারুক হোসেন জানান, যুবলীগ নেতা মনিরুজ্জামান রনির নেতৃত্বে সন্ত্রাসীরা ফাঁড়িতে ব্যাপক ভাংচুর চালিয়েছে।

পুলিশ সুপার নুরে ই আলম জানান, শহরের গোলাপজান রোডে একটি বাড়ি পোড়ানো মামলার বাদী হজরত আলী বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কলেজ রোড এলাকা দিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় ওই মামলার আসামি আসাদুজ্জামান অপু ও ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য মরিুজ্জামান রনির নেতৃত্বে হজরত আলীর ওপর হামলা চালানো হয়। এ সময় তার মোটরসাইকেল ভাঙচুর করে হামলাকারীরা।

ঘটনার খবর পেয়ে ২নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফারুক হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পৌঁছে বাড়ি পোড়ানো মামলার আসামি আসাদুজ্জামান অপুকে আটক করে ও বাদী হজরত আলীকে উদ্ধার করে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। হামলাকারীরা এতে বাঁধা দেয় এবং পুলিশের কাছ থেকে আসামি অপুকে ছিনিয়ে নিয়ে যায়।

পুলিশ ওই বাদীকে নিয়ে ফাঁড়িতে ফিরলে রাত সাড়ে ১১টার দিকে মহানগর যুবলীগ সদস্য মরিুজ্জামান রনির নেতৃত্বে ফের ৫/৭টি মোটরসাইকেলযোগে ১০/১৫ জন সশস্ত্র যুবক পুলিশ ফাঁড়িতে হামলা চালায়।

এসময় পুলিশ ফাঁড়ির চেয়ার-টেবিলসহ বিভিন্ন স্থাপনায় ব্যাপক ভাংচুর করে মামলার বাদীকে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চলে। পুলিশ এতে বাধা দিলে সন্ত্রাসীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

আর এইচ / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে