আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আবারো বড় পর্দায় অভিষেক-ঐশ্বরিয়া জুটি

আবারো বড় পর্দায় অভিষেক-ঐশ্বরিয়া জুটি

1483350438_ddddপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

নতুন ছবি নিয়ে আবারো বড় পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। এ ছবিটির পরিচালনা করছেন অভিষেক নিজেই।

তাদের আসছে ছবির নাম ‘গুলাব জামুন’। এখনো কিছু নিশ্চিতভাবে বলছেন না অভিষেক। পুরো ব্যাপারাটি এখনও আলোচনার স্তরে আছে জানিয়ে অভিষেকের বক্তব্য, ‘‘আমরা এখনই কিছু ঘোষণা করছি না। আমার সব সময়ই এটা মনে হয় যে, ছবির প্রযোজকেই এ ব্যাপারে ঘোষণা করা উচিত।’’

ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন একসঙ্গে অনেকগুলি ছবিতেই কাজ করেছেন। ‘ঢাই অক্ষর প্রেম কে’, ‘কুছ না কহো’, ‘উমরাও জান’ ও ‘গুরু’ ছবিতে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল বিয়ের আগে। বিয়ের পরে তাঁরা দুটি ছবি করেছেন। ‘সরকাররাজ’ এবং ‘রাবণ’। এ ছাড়াও ‘ধুম টু’ ছবিতে তাঁরা অভিনয় করেছিলেন। তবে সেখানে তার প্রেমিক প্রেমিকা বা স্বামী স্ত্রী হিসেবে জুটি বাঁধেন নি।

অভিষেক বচ্চনকে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল ‘হাউসফুল থ্রি’-তে। সময়টা তাঁর খুব একটা ভাল যাচ্ছে না। স্ত্রী ঐশ্বর্য অবশ্য ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতে নিয়েছিলেন। কিন্তু সেই ছবিতে তিনি নায়িকার ভূমিকায় ছিলেন না। এখন নতুন করে নতুন রূপে আসছেন এই দুই তারকা। মিয়াঁ-বিবি জুটি নতুন করে বলিউড মাতাতে পারেন কিনা এটাই এখন দেখার বিষয়।

সূত্র: আনন্দ বাজার

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে