আপনি আছেন
প্রচ্ছদ > রাজশাহী > আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে রেলওয়ের অভিযান

আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে রেলওয়ের অভিযান

আদমদীঘিতে রেলওয়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রতিচ্ছবি বগুড়া প্রতিনিধি:

সোমবার বগুড়ার আদমদীঘির নশরৎপুর স্টেশন এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। সকাল ১১টায়  থেকে বিকেল পর্যন্ত এই উচ্ছেদ অভিযান চালানো হয়।

জানা যায়, আদমদীঘি উপজেলার নশরৎপুর রেল লাইনের পাশ ঘেঁষে অসংখ্য অবৈধ স্থাপনা গড়ে ওঠায় ট্রেন চলাচলে ঝুঁকিপূর্ন হয়ে ওঠে। এর প্রেক্ষিতে রেলওয়ে লালমনি হাট কর্তৃপক্ষ ওই স্টেশন এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করে।

রেলওয়ে কর্তৃপক্ষ কয়েকদিন আগে মাইকিং করে নিজ দায়িত্বে অবৈধ স্থাপনা সরিয়ে নিতে বলে ছিল। কিন্তু তাতেও সরিয়ে না নেওয়ায় উচ্ছেদ অভিযান চালানো হয়।

অভিযান পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আনিসুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ের বিভাগীয় ভু-সম্পত্তি কর্মকর্তা (অঃদাঃ) রেজুয়ানুল হক, রেলওয়ের সহঃ নির্বাহী প্রকৌশলী আব্দুস সোবহান, সহঃ ভু-সম্পত্তি কর্মকর্তা শফিকুল ইসলাম চৌধুরী,  বোনারপাড়া জিআরপি ওসি আতাউর রহমান, সার্কেল অফিসার গোলাম মোস্তফা, নশরৎপুর ইউপি চেয়ারম্যান শামসুল হক, আদমদীঘি থানার উপ-পরিদর্শক তৌহিদুল ইসলামসহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর অর্ধশত সদস্যবৃন্দ। অভিযানে প্রায় ৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

আমজাদ হোসেন মিন্টু/ আই এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে