আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আইপিএলের স্পট ফিক্সিং কেলেঙ্কারি ফাঁস

আইপিএলের স্পট ফিক্সিং কেলেঙ্কারি ফাঁস

inside-edge-trailerপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: ২০১৩ সাল, ভারতীয় ক্রিকেটের গায়ে লেগেছিল কলঙ্কের দাগ। ক্রিকেট দুনিয়া তোলপাড় করেছিল স্পট-ফিক্সিং কেলেঙ্কারি। ফ্র্যাঞ্চাইজি থেকে ক্রিকেটার, শাস্তির হাত থেকে রক্ষা পায়নি কেউই।

ক্রিকেটের জৌলুস আর টাকার খেলার নেপথ্যে লুকিয়ে থাকা নোংরা রাজনীতিকেই এবার তুলে ধরা হচ্ছে পর্দায়। শীঘ্রই মুক্তি পেতে চলেছে ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানির ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ’।

আধুনিকতার চাকচিক্যে ক্রিকেটকে আপাত দৃষ্টিতে সুন্দর লাগলেও এর আড়ালে চলে দুর্নীতি ও রাজনৈতিক খেলা। যার প্রভাব পড়ে বাইশ গজের লড়াইয়ে।

ভারতের জনপ্রিয় ক্রিকেট লিগ আইপিএলের সেই কালিমা লিপ্ত সময়টাই ওয়েব সিরিজে ফুটিয়ে তুলছেন পরিচালক করণ অংশুমান। মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। যেখানে চোখে পড়বে লিগে খেলা ক্রিকেটারদের বডি ল্যাঙ্গুয়েজ থেকে অর্থের লালসার ছবি।

অভিনেত্রীর গ্ল্যামার থেকে মাস্টারমাইন্ডের দুর্নীতি। দলের অধিনায়ক থেকে তারকা ক্রিকেটার, কোটির টাকা গন্ধে সকলেই কম বেশি প্রভাবিত হচ্ছেন। বাদ পড়েনি টুর্নামেন্টে চিয়ার লিডারদের অন্যরকম ভূমিকাও।

বলিউডে এখন ওয়েব সিরিজ বেশি জনপ্রিয় হয়ে উঠছে। আর এমন একটি গম্ভীর ইস্যুকে দর্শকদের সামনে তুলে ধরতে ইন্টারনেটকেই বেছে নিয়েছেন পরিচালক।

একটি ফ্র্যাঞ্চাইজি দলের অধিনায়কের ভূমিকায় অভিনয় করছেন অঙ্গদ বেদী। যাঁর দলের মালকিন বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী। যে চরিত্রে দেখা যাবে রিচা চাড্ডাকে। কোচের চরিত্রে রয়েছেন সঞ্জয় সুরি।

আইপিএল-এর নিয়মিত দর্শকরা ওয়েব সিরিজটির সঙ্গে বেশ অনায়াসেই বাস্তবের মিল খুঁজে পাবেন। আর এর হাত ধরেই অনেকদিন পর দর্শকদের সামনে আসছেন অভিনেতা বিবেক ওবেরয়। যাঁর অঙ্গুলি হেলনেই ঘুরে যেতে পারে যে কোনও ম্যাচের মোড়।

স্বার্থের সংঘাত, যৌনতা, ক্ষমতা, দুর্নীতি নিয়ে জমজমাট ‘ইনসাইড এজ’। খেলার পিছনের খেলার সঙ্গে মানুষের পরিচয় ঘটাতেই তৈরি হয়েছে এই সিরিজ। আগামী মাসেই বিশ্বের ২০০টি দেশে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। নিজেদের কাজ নিয়ে আশাবাদী কলাকুশলীরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে