আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > প্রেমিকার সাথে ধোনির ছবি প্রকাশ

প্রেমিকার সাথে ধোনির ছবি প্রকাশ

imageপ্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ভরপুর সংসার করছেন মহেন্দ্রে সিং ধোনি। স্ত্রী সাক্ষী ও মেয়ে জিভাকে নিয়ে বিন্দাস কেটে যাচ্ছে তার দিন। কিন্তু গোল বেঁধেছে অন্যখানে। ধোনির সাথে তার প্রথম প্রেমিকার ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ধোনির প্রথম প্রেম সাক্ষী নন, প্রিয়াঙ্কা ঝা নামের এক মেয়ের সাথে সম্পর্ক ছিল তার। বায়োপিকের সৌজন্যে এটা এখন সবাই জানেন। ধোনির বায়েপিক- ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’তে তাঁর জীবনের নানা দিক উন্মোচিত হয়েছে। সেই ফিকশন ড্রামাতেই দেখানো হয় যে, ধোনির স্ত্রী সাক্ষীর আগেও একজন প্রেমিকা ছিল ‘ক্যাপ্টেন কুল’-এর। ছবিতে ধোনির প্রাক্তন প্রেমিকা প্রিয়ঙ্কা ঝা-এর চরিত্রে দেখা গিয়েছিল দিশা পাটনিকে।

ছবিতেই দেখানো হয়েছে, একটা সময় ধোনি প্রিয়াঙ্কাকে এতটাই ভালবেসে ফেলেছিলেন যে বাকি জীবনটাও তার সঙ্গে কাটাবেন বলেই স্থির করে ফেলেছিলেন তিনি। তবে একটি সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় ধোনির প্রথম ভালবাসা। তেরো বছর আগে এক আগস্টে নাইরোবিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় যুব সিরিজে ভারত ‘এ’ দলের হয়ে ধোনি যখন খেলায় ব্যস্ত ছিলেন, ওই সময় সড়ক দুর্ঘটনায় মারা যান প্রিয়াঙ্কা ঝা। দেশে ফিরে ধোনি জানতে পারেন দুর্ঘটনার খবরটি। এবার ধোনির সেই প্রথম প্রেমিকার ছবি ফেসবুকে হঠাৎই ভাইরাল।

মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক মুক্তি পাওয়ার পর অনেকেই প্রিয়ঙ্কাকে কেমন দেখতে ছিল, সেটা জানার ব্যাপারে আগ্রহ দেখান। ধোনি একসময় খেলা ছেড়ে দেবেন বলেও ভেবেছিলেন। যার জন্য ধোনির জীবন ওলোট পালোট হয়ে গিয়েছিল, সেই প্রিয়ঙ্কা ঝা-কে কেমন দেখতে ছিল, তা অনেকেই জানতে চেয়েছিলেন। তবে আড়ালে চলে যাওয়া প্রিয়ঙ্কা ঝা-র পরিবারকে খোঁজ পায়নি ভারতীয় মিডিয়া। অবশেষে সে জল্পনার অবসান ঘটেছে। প্রিয়ঙ্কার সঙ্গে ধোনির ছবিই প্রকাশিত হয়েছে ফেসবুক।

কীভাবে ধোনির পুরনো ছবি হঠাৎ প্রকাশ্যে এল, তা অবশ্য খোঁজ পাওয়া যায়নি। ছবিটিতে ধোনির সঙ্গের মেয়েটি প্রিয়ঙ্কা ঝা, কিনা তাও নিশ্চিত নয়। তবে ব্যাপক সাড়া ফেলেছে ছবিটি। ধোনি এখনো এ নিয়ে কোন কথা বলেননি।

সূত্র: এবেলা

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে