আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > রবি মাহমুদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

রবি মাহমুদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

১১ মে, ২০১৭

099929fb715e10cd9d905daef3a14e9d-21-07-15-pm-2

প্রতিচ্ছবি প্রতিবেদক
সড়ক দুর্ঘটনায় নিহত পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবি মাহমুদের মৃত্যুতে তার পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ (বৃহস্পতিবার) সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি শহরের ধাক্কামারা এলাকায় নিহত রবি মাহমুদের বাড়িতে এ শোক বার্তা পৌঁছে দেন।
এ সময় খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘সড়ক দূর্ঘটনায় তার মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। তিনি নিহতের স্ত্রী লায়লা আরজুমান্দ আরা স্বপ্না ও দুই ছেলের প্রতি সমবেদনা জানিয়ে দলীয়ভাবে সহযোগিতার আশ্বাস দেন।’
তিনি আরো বলেন, ‘যারা বলে আওয়ামী লীগ নেতারা লুটপাট করছে, তাদের রবি মাহমুদের বাড়িতে এনে দেখানো উচিৎ। রবি মাহমুদ ছিলেন একজন নিবেদিত প্রাণ দেশপ্রেমিক রাজনীতিক। আওয়ামী লীগ নেতারা যে কতটা ত্যাগ স্বীকার করে রাজনীতি করেন, রবি মাহমুদ তার উদাহরণ।’

panchagarhalleaderdeadonroad

গত ৯ মে মঙ্গলবার সদর ইউনিয়ন আওয়ামী লীগের একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে পঞ্চগড়-ঢাকা জাতীয় মহাসড়কের হেলিপ্যাড এলাকায় সড়ক দুর্ঘটনায় রবি মাহমুদ নিহত হন। এ সময় আরেক সহ-সভাপতি খবির উদ্দীন আহমেদ গুরুতর আহত হন। বর্তমানে তিনি ঢাকার একটি বে-সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে