আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > সারাদেশে খুশির জোয়ার বিনোদন কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়

সারাদেশে খুশির জোয়ার বিনোদন কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়

img_20170627_152017

ইফতি মাহবুব :

ঈদের ছুটিতে সারাদেশে খুশির জোয়ার। ঢাকার রাজপথে নেই কড়াকড়ি। রিকশায় চেপে নগরবাসী তাই ঘুরে বেড়াচ্ছে শহরের এ মাথা থেকে ও মাথা। ভিড় লেগে রয়েছে নগরীর বিনোদন স্থানগুলোতে। গতকাল দেখাগেল রাজধানীবাসীর উপচেপড়া ভিড়।

দুপুরের পর থেকে ভিড় বাড়ছিল নগরীর অন্যতম প্রধান বিনোদনকেন্দ্র শিশু পার্কে। শিশুদের কলকাকলিতে মুখরিত পার্কের রাইডগুলোর সামনে ছিল উপচেপড়া ভিড়। বিকেল গড়াতেই রামপুরার হাতিরঝিলে নামে উৎসবমুখর মানুষের ঢল। কেউ চড়লেন ওয়াটার বাসে, কেউবা ওয়াটার রাইড।

শিশু পার্কে লম্ফঝম্ফ’, ‘টয়ট্রেন’, ‘ঝুলানো চেয়ার’ আর ‘ম্যাজিক নৌকা’র রাইডগুলোতে ছিল বেশি আগ্রহ।

শিশু পার্কে ঘুরতে আসা মিরপুরের বাসিন্দা রুবেল হোসেন বলেন, “বেশ লম্বা লাইনে দাঁড়িয়ে থেকে ঢুকতে হয়েছে। রাইডগুলোর বেশকটির সমস্যা ছিল। সেগুলো সলভ করা হয়েছে। বেশ লাগছে। ছেলেমেয়েরা খুশি।”

21_eid-ul-fitr_hatirj_26061

মিরপুরের জাতীয় চিড়িয়াখানা, বোটানিক্যাল গার্ডেন, শিশু পার্ক, ডিএনসিসি ওয়ান্ডারল্যান্ড, যমুনা ফিউচার পার্কসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, রামপুরার হাতিরঝিল এলাকাতেও ঢল নেমেছিল উৎসবপ্রিয় নগরবাসীর। কেউ আবার প্রেক্ষাগৃহে প্রিয় সিনেমাটি দেখতে যান সদলবলে।

ঈদের ছুটির দ্বিতীয় দিনে আজ মঙ্গলবার সরজমিন ঘুরে দেখা গেছে রাজধানীর অধিকাংশ রাস্তাঘাট ফাঁকা। শূন্য রাস্তায় দ্রুতবেগে ছুটে চলছে রিক্সা, বাস, প্রাইভেটকার ও মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন।

%e0%a7%83%e0%a6%a8

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে নগর বাসিন্দারা অতি অল্প সময়ে আত্মীয়স্বজনের বাসায় বেড়াতে যেতে পেরে খুশী । ভিআইপি রোডে রিকশা চালাতে পেরে রিকশাচালকরাও খুব খুশী। যানজট না থাকায় ট্রাফিক পুলিশরাও হাসিমুখে দায়িত্ব পালন করছেন।

শাহবাগ এলাকায় দায়িত্বরত একজন ট্রাফিক কনস্টেবল বলেন , অন্যান্য সময় ডিউটি করতে খুব কষ্ট হয়ে যায়। কিন্তু এখন রাস্তাঘাট ফাঁকা থাকায় আরামে ডিউটি করতে পারছি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে