আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > গোপালঞ্জ -৩ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন শেখ হাসিনা

গোপালঞ্জ -৩ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন শেখ হাসিনা

গোপালঞ্জ -৩ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন শেখ হাসিনা

প্রতিচ্ছবি গোপালগঞ্জ প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন নেতা-কর্মীরা।

মঙ্গলবার সকাল ১০টায় টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ,‌ কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, শেখ ক‌বির হোসেনের নেতৃত্বে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

এরপর বেলা ১১টার দিকে টুঙ্গিপাড়া সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা না‌কিব হাসান তরফদারের কাছে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষে মনোনয়নপত্র জমা দেওয়া হয়।

এরপর গোপালগঞ্জ জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার এবং পরে কোটালীপাড়া উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মাহফুজুর রহমানের কাছে মনোনয়ন পত্র জমা দেওয়া হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, শেখ ফজলুর রহমান মারুফ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বসার খা‌য়ের, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন, কোটালীপাড়া উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি সুবাস চন্দ্র জয়ধরহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

টুঙ্গিপাড়া উপজেলার একটি পৌরসভা ও পাঁচটি ইউনিয়ন এবং কোটালীপাড়া উপজেলার একটি পৌরসভা ও ১১টি ইউনিয়ন নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ আসন। এ আসনে বর্তমান সাংসদ কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘ নির্বাসন শেষে ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশে ফিরে আসার পর ১৯৮৬ সাল থেকে এ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংখ্যালঘু অধ্যুষিত এ আসনটি আওয়ামী লীগের শক্তিশালী ঘাঁটি হিসেবে পরিচিত। এ আসনটিতে আওয়ামী লীগ প্রার্থীর বিপরীতে নির্বাচন করে অন্য দলের প্রার্থীরা তাদের জামানত হারান। কারণ এ এলাকার মানুষের আশা-ভরসার প্রতীক নৌকা।

এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে