আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > বিএনপি নেতা গিয়াস উদ্দিন কাদেরকে কারাগারে নেয়া হয়েছে

বিএনপি নেতা গিয়াস উদ্দিন কাদেরকে কারাগারে নেয়া হয়েছে

বিএনপি নেতা গিয়াস উদ্দিন কাদেরকে কারাগারে নেয়া হয়েছে

প্রতিচ্ছবি চট্টগ্রাম প্রতিনিধি:

প্রধানমন্ত্রীকে হুমকির অভিযোগে  ফটিকছড়ি থানায় দায়েরকৃত একটি মামলায় বিএনপির কেন্দ্রীয় নেতা ও প্রাক্তন সাংসদ গিয়াস উদ্দিন কাদের চৌধুরীকে কারাগারে পাঠিয়েছেন চট্টগ্রামের একটি আদালত।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়ন্তি রাণীর আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গিয়াস উদ্দিন কাদের চৌধুরী বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এবং মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত সালাউদ্দিন কাদের চৌধুরীর ছোট ভাই।

চট্টগ্রাম জেলা আদালতের পরিদর্শক বিজন কুমার রায় গিয়াস উদ্দিন কাদেরকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ৩০ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে ফটিকছড়ি থানায় মামলাটি করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন। এই মামলায় একবার গিয়াস উদ্দিন কাদের জামিন নিলেও মামলার নির্ধারিত দিনে মামলার হাজিরা না দেওয়ায় তার বিরুদ্ধে আবার ওয়ারেন্ট জারি হয়। বৃহস্পতিবার পুনরায় তিনি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে