আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > ১৩ অভিযোগ নিয়ে ইসিতে বিএনপি

১৩ অভিযোগ নিয়ে ইসিতে বিএনপি

১৩ অভিযোগ নিয়ে ইসিতে বিএনপি

প্রতিচ্ছবি প্রতিবেদক:

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনসহ নির্বাচন কমিশনের কাছে ১৩টি অভিযোগ জানিয়ে চিঠি দিয়েছে বিএনপি। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে আগারগাঁওয়ে নির্বাচন ভবনে ইসি সচিবের দফতরে এ অভিযোগ জমা দেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের নেতৃত্বে দলটির একটি প্রতিনিধি দল।

অভিযোগগুলো হলো: মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদানের জন্য বিএনপি অফিসের সামনে বিশাল গণজমায়েতে পুলিশি হামলা ও গ্রেফতার প্রসঙ্গে নির্বাচন কমিশনের নির্বিকার ভূমিকা পালন প্রসঙ্গে।

এক থানায় বা নির্বাচনী এলাকায় কর্মরত কর্মকর্তাদের অন্য থানা বা নির্বাচনী এলাকার বাহিরে অন্য থানায় ভোট গ্রহণ কর্মকর্তা হিসেবে পদায়ন প্রসঙ্গে।

নির্বাচন সবার জন্য সমান সুযোগ-সুবিধা সম্পন্ন সমতল নির্বাচনী মাঠ তৈরির স্বার্থে থানা পুলিশের তথ্য অনুযায়ী ভোট গ্রহণ কর্মকর্তা নিয়োগ না দেওয়া।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের নিমিত্তে দল ও প্রার্থীর জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য পুলিশ বিভাগের দলবাজ ও রাজনৈতিক মর্তাদর্শের অনুসারী কর্মকর্তাদের অবিলম্বে প্রত্যাহার।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের নিমিত্তে দল ও প্রার্থীর জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য জনপ্রশাসনের দলবাজ ও রাজনৈতিক মর্তাদর্শের অনুসারী কর্মকর্তাদের অবিলম্বে প্রত্যাহারসহ ১৩টি অভিযোগ।

এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে