আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বলিউডে কেদারনাথ, ট্রেলারে বাজিমাত

বলিউডে কেদারনাথ, ট্রেলারে বাজিমাত

বলিউডে কেদারনাথ, ট্রেলারে বাজিমাত

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দীর্ঘ অপেক্ষার পর প্রকাশ করা হয়েছে বলিউড ছবি কেদারনাথ এর ট্রেলার। এ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে সাইফ কন্যা সারা আলী খানের। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বলিউডের তরুণ জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সোমবার মুক্তি পাওয়ার ২৪ ঘণ্টা না পেরোতেই দর্শকরা ৭০ লাখের বেশিবার দেখে ফেলেছেন ট্রেলারটি।

ভিন্ন ধর্মের মধ্যে প্রেম, ঈশ্বরের প্রতি ভক্তি, দুর্দান্ত লোকেশন, ভয়াবহ প্রাকৃতিক বিপর্যয়, টানটান উত্তেজনা- ছবি সুপারহিট হতে ঠিক যা যা মশলা প্রয়োজন, ‘কেদারনাথ’ ছবির ট্রেলারে সবই ধরা পড়ল। আর তাই পর যে এ ছবি দেখার আগ্রহ দ্বিগুণ হয়ে গেল সিনেপ্রেমীদের, তা বলাই বাহুল্য।

২০১৩ সালে কেদারনাথের ভয়াবহ বন্যার প্রেক্ষাপটে হিন্দু ও মুসলিম যুবক-যুবতীর মধ্যে একটি মিষ্টি প্রেমকাহিনিই তুলে ধরেছেন পরিচালক অভিষেক কাপুর। যেখানে এক মুসলিম যুবকের ভূমিকায় দেখা যাচ্ছে সুশান্তকে। হিন্দু ধর্মালম্বীদের কাঁধে চাপিয়ে কেদারনাথ মন্দিরে পৌঁছে দেওয়ার দায়িত্ব তার। আর সেই চলার পথেই ভালবাসার সম্পর্কে জড়ান সারা-সুশান্ত। কিন্তু পথের কাঁটা হয়ে দাঁড়ায় সারার পরিবার। সাফ জানিয়ে দেয়, কোনও প্রলয় না এলে এমন সম্পর্ক মেনে নেওয়া হবে না। আর তারপরই সেই ভয়ংকর বন্যার দৃশ্য ভেসে ওঠে পর্দায়। কী হল শেষ পর্যন্ত? সব বাধা টপকে জিতল ভালবাসা? তা জানতে ৭ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

 এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে