আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > শিক্ষার্থীদের সুবিধা দেয়ায়, সংসদ সদস্যকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান

শিক্ষার্থীদের সুবিধা দেয়ায়, সংসদ সদস্যকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান

প্রতিচ্ছবি নোয়াখালী প্রতিনিধি: 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আবাসন সংকট,খাবার ও যাতায়াতের জন্য বাস সুবিধা দেয়ার জন্য বিশেষ ভূমিকা রাখায় নোয়াখালী-৪ সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপিকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

মঙ্গলবার (০৬ অক্টোবর) বিকেলে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এ সম্মাননা প্রদান ও ফুলের শুভেচ্ছা জানান।

এ সময় জেলা আওয়ামীরীগের সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, জেলা আওয়ামীলীগ সদস্য মাহমুদুর রহমান জাবেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু,  জেলা ছাত্রলীগ ও বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এ সময় এমপি একরামুল করিম চৌধুরী শিক্ষার্থী ও দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেন এবং আগামী সংসদ নির্বাচনে নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ব ভাবে কাজ করার আহবান জানান।

উলেলখ্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি তিন দিনব্যাপী ভর্তি পরীক্ষা চলাকালে  এমপি একরামুল করিম চৌধুরীর নির্দেশে ভর্তিচ্ছু শিক্ষার্থী যাবতীয় সুবিধা দেওয়া হয় ।

আসাদুজ্জামান চৌধুরী কাজল/ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে