আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সালমানের টিউবলাইট: রেকর্ড না ভাঙায় হতাশা

সালমানের টিউবলাইট: রেকর্ড না ভাঙায় হতাশা

সালমানের টিউবলাইট: রেকর্ড না ভাঙায় হতাশা
প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:
২৩ জুন মুক্তি পেয়েছে সালমান খানের ‘টিউবলাইট’। বলিউডের বক্স অফিসে এবার আর রেকর্ড ব্রেক করতে পারেন নি সল্লু মিয়া। তবে মাতিয়ে রেখেছেন বক্স অফিস। দু’দিনের মাথায় আয় করে নিয়েছেন ৪২ কোটিরও বেশি রুপি।
তবে ‘বজরঙ্গি ভাইজান’ বা ‘সুলতান’-এর রেকর্ড ভাঙ্গতে পারেনি ‘টিউবলাইট’।
গত কয়েক বছর ধরে ঈদে ছবি মুক্তি পাওয়া সালমনের নতুন স্ট্র্যাটেজি। ঈদের বাজার ধরতে এই প্ল্যান করেছেন ভাইজান। নিঃসন্দেহে সফলও হয়েছেন। তবে বলিউড ইন্ডাস্ট্রি বলছে, ‘টিউবলাইট’ নিয়ে কিছুটা হতাশ হয়েছেন ডিস্ট্রিবিউটররা।
ভারতসহ পুরো বিশ্বের সাড়ে ৫ হাজারেরও বেশি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে ছবিটি। ইন্ডাস্ট্রি আশা করেছিল, প্রথম দিনে অন্তত ২৫ থেকে ৩০ কোটি রুপি ব্যবসা করবে ছবিটি। সপ্তাহ শেষে ছবিটি ৫৫ থেকে ৬০ কোটি টাকার ব্যবসা করবে বলে আশা সকলের।
ছবিটি একদিনে যেমন ব্যাপক প্রশংসা পেয়েছে। অন্যদিকে সমালোচনাও কম হয়নি।
ছবিতে সালমানের পাশাপাশি ভক্তদের হৃদয় জয় করে নিয়েছে ছোট্ট শিশু মাটিন রে টাঙ্গু।সালমনের সঙ্গেও তার দারুণ ভাব। ছবির প্রচারে তারকা অভিনেতার সঙ্গে মাটিনের খুনসুটিতেই তা ষ্পষ্ট।
মাটিনের বাড়ি অরুণাচল প্রদেশের ইটানগরে। ক্যামেরার সামনে সে যেমন সাবলীল, মুখও চলে পাল্লা দিয়ে।
কিছুদিন আগে সাংবাদিকদের রীতিমত চমক লাগিয়ে দিয়েছেন ছোট্ট মাটিন। ‘টিউবলাইট’-এর প্রেস কনফারেন্সে অরুণাচলের বাসিন্দা মাটিনকে এক সাংবাদিক প্রশ্ন করেন, ‘তুমি কি এই প্রথমবার ভারতে এলে?’
সাংবাদিকের এমন বেয়ারা প্রশ্নের যথাযথ জবাবও দিয়েছে মাটিন। বলল্, ‘‘আমি তো ভারতেই থাকি, তাহলে আবার ভারতে আসব কেমন করে?’’ভাবখানা এমন, যেন সাংবাদিকের অবাক প্রশ্ন শুনে দারুণ মজা পেয়েছে সে।
মাটিনের এই জবাব শুনে উপস্থিত সবাই হেসে ওঠেন। বাদ যাননি সালমন ও ছবির পরিচালক কবীর খানও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে