আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ হবে

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ হবে

আগামীকাল সৌদি যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রতিচ্ছবি প্রতিবেদক:

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ হবে বলে দাবি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ভোট গণতান্ত্রিক অধিকার, ভোট নিরপেক্ষ হবে, এতে কোনো সংশয় নেই। জনগণ যাকে ভোট দেবেন তারাই সরকার গঠন করবে।

রোববার রাতে গণভবনের ব্যাংকুয়েট হলে ১৪ দলের সঙ্গে আওয়ামী লীগের সংলাপে তিনি এসব কথা বলেন। এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান শেখ হাসিনা।

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এলে আবারো দেশ মানি লন্ডারিং, দুর্নীতি, জঙ্গি সন্ত্রাসের দেশে পরিণত হবে। মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত হবে। তাদের ভাগ্যের উন্নয়ন হবে না।

তিনি বলেন, গেল দশ বছরে আওয়ামী লীগ দেশের উন্নয়নে কাজ করেছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। প্রবৃদ্ধি বেড়েছে। দারিদ্রতার হার কমেছে।

প্রধানমন্ত্রী বলেন, দেশের মানুষের মনে নতুন স্বপ্ন জাগ্রত হয়েছে। আওয়ামী লীগ এলে দেশ উন্নত হয়, এখন দেশের মানুষ সেটি বিশ্বাস করে। আমরা আশা করি, আগামীতে মানুষ ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করলে বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের মর্যাদা পাবে।

এ সময় মানুষ নিজেদের উন্নতির জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেবে বলে আশাবাদ ব্যক্ত করেন শেখ হাসিনা। তিনি বলেন, আওয়ামী লীগের অধীনে যতগুলো নির্বাচন হয়েছে সবগুলো অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে।

ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে