আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রাফির ‘জল ছাপে’ মেহজাবিন!

রাফির ‘জল ছাপে’ মেহজাবিন!

রাফির ‘জল ছাপে’ মেহজাবিন!

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

একের পর এক চমকপ্রদ অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করা জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী এবার অভিনয় করতে যাচ্ছেন ‘জল ছাপ’ শিরোনামের একটি টেলিছবিতে। এ টেলিছবিতে দর্শক নতুন এক মেহজাবিনকে দেখতে পাবেন বলে জানান টেলিছবির পরিচালক চ্যানেল আই ক্ষুদে গানরাজ ২০০৮ আসরের রানার্স আপ রাকিবুল ইসলাম রাফি।

টেলিছবির গল্প প্রসঙ্গে জানতে চাইলে নির্মাতা রাফি প্রতিচ্ছবিকে বলেন, টেলিছবিটি তিন পর্বে রচিত। আন্তর্জাতিক ঘটনাপ্রবাহকে কেন্দ্রে রেখে রচিত হলেও টেলিছবিটি মূলত মা ও ছেলের অসামান্য ভালোবাসার একটি গল্প।

গল্পটি এমন- মধ্যপ্রাচ্য যুদ্ধের সময় সত্য বলার দায় নিয়ে জাতিসংঘ থেকে পদত্যাগ করেন এ্যাডমন্ডের বাবা। এরপর দেশে ফিরেই বিমানবন্দর থেকে নিখোঁজ হন তিনি। ছোট্ট এ্যাডমন্ডকে রেখে তার মা তার বাবার খোঁজে বের হন। এরপর আর কখনো ফিরে আসেননি তিনি।

এ্যাডমন্ড তার মাকে খুঁজে পেতে মধ্যপ্রাচ্য যুদ্ধের সময় তার বাবার সাথে কর্মরত জাতিসংঘ কর্মী জেসমিন মুন্নির কাছে যায় তথ্যের জন্য। ২৫ বছর পর এ্যাডমন্ড তার প্রিয় এবং খুব কাছের বন্ধু ক্যামেলিয়াকে তার মাকে ফিরে পাওয়ার একটি গল্প শোনায়। কিন্তু তখনো এ্যাডমন্ড তার ভালোবাসা আর আদরের মাকে ফিরে পায়নি।

এভাবেই এগিয়ে যায় গল্পের প্লট। গল্পের ক্যামেলিয়া চরিত্রে অভিনয় করবেন মেহজাবিন।

রাফি আরো বলেন, কোনো গল্প কিংবা চরিত্র যদি দর্শকদের আবেগকে স্পর্শ করতে পারে সেটাইতো সবচেয়ে বড় সফলতা। আর এই কথাটাই আমাকে অনেক বেশি উৎসাহিত করছে। আমার মনে হয়েছিল গল্পের ক্যামেলিয়া চরিত্রটি মেহজাবিনের মাধ্যমেই সবচেয়ে ভালো ফুটিয়ে তোলা যাবে, অভিনেত্রী হিসেবে মেহজাবিন এই চরিত্রের মাধ্যমে দর্শকদের অনুভূতিকে স্পর্শ করতে পারবে। তাই এই চরিত্রের ক্ষেত্রে আমি কোনো বাছ-বিচার করিনি। আর এই গল্পটিও গতানুগতিক গল্পের মতো নয় একদম আলাদা একটি গল্প। যার মাধ্যমে দর্শক ভিন্ন কিছু পাবে।

এতে আরো অভিনয় করবেন- আফরান নিশো, জেসমিন মুন্নি এবং ওপার বাংলার সঙ্গীত শিল্পী ও অভিনেতা অর্ক। আফরান নিশো এখানে এ্যাডমন্ড চরিত্রটি নিয়ে কাজ করবে। যদিও অর্কের ব্যাপারটা এখনো নিশ্চিত হওয়া যায়নি। আগামী ৪ নভেম্বর এই বিষয়ে সিদ্ধান্ত হবে।

‘জল ছাপ’ টেলিছবির গল্প ও চিত্রনাট্য রাফির নিজের।

আগামী ১৬ই নভেম্বর টেলিছবিটির শুটিং শুরুর কথা রয়েছে বলে জানান পরিচালক রাকিবুল ইসলাম রাফি।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে