আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বিজয় দিবসে সৌরভ রহমানের “মুক্তি”

বিজয় দিবসে সৌরভ রহমানের “মুক্তি”

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

১৬-ই ডিসেম্বর, বাঙ্গালীর মুক্তির দিন উপলক্ষে “ভাবের ঢেকিঁ এন্টারটেইনমেন্ট” এর উদ্দ্যোগে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ সময়কালের ছায়া অবলম্বনে তরুন নির্মাতা সৌরভ রহমানের পরিচালনায় “মুক্তি” নামের একটি শর্টফিল্ম নির্মান হতে যাচ্ছে।

মুক্তিযুদ্ধ শুরুর প্রাককালে একজন যোদ্ধার দেশ ও দেশের পতাকাকে ভালোবেসে যুদ্ধে অংশগ্রহন, আত্মত্যাগ এই শর্টফিল্মের মূল বিষয়বস্তু। শর্টফিল্মটির শুটিং শুরু হবে ৯ই নভেম্বর থেকে। রাজধানীর ডেমরার আমুলিয়া এলাকায় সাজানো হবে এর সেট।

এই বিষয়ে আসন্ন সর্টফিল্মটির পরিচালক সৌরভ রহমানের সাথে কথা বলে জানা যায় পরিকল্পনাটি তাদের বহুদিনের এবং তার বন্ধুরাও কাজটি নিয়ে অনেক সময় ব্যায় করছেন। তিনি আরো বলেন- আমরা স্ক্রিপ্ট তৈরীর পরপরই প্রধান সমস্যা মনে করছিলাম সুটিং স্পট নিয়ে। যেহেতু গল্পটি ৪৭ বছর আগের পরিবেশের পরিবেশন তাই আমরা হন্নে হয়ে ছুটেছি আমাদের সাধ্যের মধ্যে কাছাকাছি এমন একটা জায়গা খুজে পেতে যেখানে এটির চিত্রায়ন সহজে সম্ভব। এবং আল্লাহর অশেষ রহমতে আমরা পেয়েও গেছি। আমাদের জন্য বড় কোন আর্থিক সহযোগিতা না থাকায় আমরা নিজেদের সামর্থ্য অনুযায়ী সেরাটা দিয়ে চেষ্টা করবো, তবে কতটুকু ফুটিয়ে তুলতে পারবো তা আগে থেকেই বলাটা মুশকিল। তবে একটা প্রপার টিমওয়ার্ক হলে ভালো কিছু উপহার দেয়া সম্ভব।

আব্দুল হক স্বপনের প্রযোজনায় শর্টফিল্মটিতে ভাবেরঢেকিঁ পরিবারের আল-আমিন, মাসুম বিল্লাহ্, সাহাদাত সাব্বির, খায়রুল, বাবু, বাধন, স্বর্না ও সুমন সহ আরো অনেককেই অভিনয় করতে দেখা যাবে বলে জানান এই তরুন পরিচালক। শর্টফিল্মটি রিলিজ করা হবে ভাবের ঢেকিঁ এন্টারটেইনমেন্ট এর অফিসিয়াল ইউটিউব চ্যালেন youtube.com/vdobd তে।

এদিকে সৌরভ রহমানের পূর্বের কিছু নাটক ও সর্টফিল্ম আগেও ইউটিউব অঙ্গনে বেশ সমাদৃত হয়েছিল তন্মধ্যে আদর, জীবাণু ও খোজঁ উল্লেখযোগ্য।

বেনজির আবরার/জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে