আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > পর্দায় আসছে সাইফকন্যার প্রথম সিনেমা ‘কেদারনাথ’

পর্দায় আসছে সাইফকন্যার প্রথম সিনেমা ‘কেদারনাথ’

পর্দায় আসছে সাইফকন্যার প্রথম সিনেমা ‘কেদারনাথ’

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

আগামী ৭ ডিসেম্বর ‘কেদারনাথ’ সিনেমার মধ্যে দিয়ে বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের। এতে তার বিপরীতে থাকছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

মঙ্গলবার (৩০ অক্টোবর) সিনেমাটির পোস্টার প্রকাশ করেছেন নির্মাতা। আর তাতেই মুক্তির তারিখ জানানো হয়।

পোস্টারের মাধ্যমে সিনেমাটির চরিত্রগুলোর সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে। সুশান্ত এতে পিথু চরিত্রে অভিনয় করেছেন। যার কাজ হচ্ছে মালামাল ও তীর্থযাত্রীদের বহন করা। আর সারা আলি খানকে দেখা যাবে একজন পর্যটকের চরিত্রে। পোস্টারে দেখা যাচ্ছে সুশান্ত সারাকে পিঠে বহন করেছেন।

এর আগে সিনেমাটি ২০১৯ সালের মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল। আর রোহিত শেঠির ‘সিম্বা’ সিনেমার মধ্য দিয়ে সারার বলিউডে পা রাখার কথা ছিল। কিন্তু সবকিছু ঠিক থাকলে এখন ‘কেদারনাথ’ হতে যাচ্ছে নবাগত এই অভিনেত্রীর প্রথম সিনেমা।

শুরু থেকেই ‘কেদারনাথ’ সিনেমার প্রতি সবার আগ্রহ লক্ষ্য করা গেছে। ২০১৩ সালের ভারতের উত্তরাখণ্ডের বন্যার সময়ের একটি একটি প্রেম কাহিনীর প্রেক্ষাপট নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। এর ট্যাগ লাইন ‘ভালোবাসা একটি তীর্থযাত্রা’।

সারা বর্তমানে ‘সিম্বা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণবীর সিং। খুব শিগগিরই তার দ্বিতীয় এই সিনেমাটিও মুক্তি পাবে বলে জানা যায়।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে