আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বরখাস্ত হলেন রিয়াল কোচ

বরখাস্ত হলেন রিয়াল কোচ

বরখাস্ত হলেন রিয়াল কোচ

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

কোচের পদ থেকে হুলেন লোপেতেগিকে বরখাস্ত করলো স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। এর আগে মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে ৫-১ গোলে হারার পরই তাকে সরিয়ে দেওয়া হবে এমনটি জানিয়েছিল স্প্যানিস মিডিয়াগুলো।

সোমবার এক বিবৃতিতে লোপেতেগিকে বরখাস্তের খবর প্রকাশ করে রিয়াল। সেই সঙ্গে তিনি ও তার কোচিং স্টাফকে দলে অবদান রাখার জন্য ধন্যবাদ জানিয়েছে ক্লাবটি। তার ভবিষ্যতের জন্যও শুভকামনা জানানো হয়।

লোপেতেগির অধীনে বেশ বাজে সময়ের মধ্যেই কাটছিল রিয়ালের। যেখানে সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ সাত ম্যাচের পাঁচটিতে হেরেছে লা গ্যালাকটিকোরা, জয় মাত্র একটি। বিশ্বের সেরা এই ক্লাবটি এ সময়ে নিজেদের ইতিহাসে সবচেয়ে বেশি সময় ৪৮২ মিনিট গোল করতে না পারার বিব্রতকর রেকর্ড গড়ে দলটি।

এছাড়া স্পেনের শীর্ষ লিগ লা লিগায় এখন পর্যন্ত হওয়া ১০ ম্যাচের চারটিতে হেরেছে রিয়াল। চার জয় ও দুই ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে এই লিগের সফলতম ক্লাবটি।

এর আগে রিয়ালকে টানা তিন চ্যাম্পিয়নস লিগ জিতিয়ে হঠাৎই গত মে মাসে দায়িত্ব ছাড়েন জিনেদিন জিদান। পরে স্পেন জাতীয় দলের কোচ লোপেতেগিকে রাশিয়া বিশ্বকাপ শুরু হওয়ার মাত্র দুই দিন আগে নিয়োগ দেয় রিয়াল। পরদিনই স্পেনের কোচ হিসেবে তাকে বহিস্কার করা হয়।

লোপেতেগির অধীনে রিয়াল প্রতিযোগিতামূলক ফুটবলে নিজেদের প্রথম ম্যাচে উয়েফা সুপার কাপে অ্যাতলেটিকো মাদ্রিদের কাছে বিধ্বস্ত হয়।

লোপেতেগির শূন্যস্থান পূরণে রিয়ালের ‘বি’ দলের কোচ সান্তিয়াগো সোলারিকে অন্তবর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে