আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > এশিয়ান চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের তিন ছবি

এশিয়ান চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের তিন ছবি

asian_film_festivl

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বার্সেলোনায় দুই সপ্তাহব্যাপী অনুষ্ঠিত হবে ‘এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল’। স্পেনে এশিয়ান ভিত্তিক সংগঠন ‘কাসা এশিয়া’ ফেস্টিভ্যালটির আয়োজক।

আগামী ৩১ অক্টোবর থেকে ১১ নভেম্বর স্থানীয় সিনেমেস জিরোনা সিনেমা হলে ছবিগুলো প্রদর্শন করা হবে। এই উৎসবে বাংলাদেশের তিনটি চলচিত্র প্রদর্শন করা হবে।

২ নভেম্বর বিকেল ৬ টায় ফখরুর আরেফিন খান পরিচালিত ছবি ‘ভুবন মাঝি’, ৮ নভেম্বর রাত দশটায় এ কে রেজা গালিব পরিচালিত ছবি ‘কালের পুতুল’  এবং ১০ নভেম্বর বিকেল ৪টায় মোস্তফা সারোয়ার ফারুকী পরিচালিত চলচ্চিত্র ‘ডুব’ প্রদর্শিত হবে।

স্থানীয় দর্শকদের সুবিধায় ছবিগুলোর সংলাপে সাবটাইটেল হিসেবে স্প্যানিশ ও কাতালান ভাষা থাকবে। কাসা এশিয়ার ‘এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল’ এর ওয়েবসাইট থেকে অথবা সরাসরি সিনেমা হল থেকে প্রবেশ মূল্যের বিনিময়ে টিকেট সংগ্রহ করা যাবে।

প্রসঙ্গত, স্পেনে এশিয়া অঞ্চলের দেশগুলোকে নিয়ে কাজ করা প্রতিষ্ঠান ‘কাসা এশিয়া’ প্রতিবছরই চলচ্চিত্র উৎসবের আয়োজন করে থাকে। এবারের চলচ্চিত্র উৎসবে বাংলাদেশসহ আফগানিস্তান, ভুটান, চায়না, হংকং, মালেয়েশিয়া, কুরিয়া, ভারত, পাকিস্তান, মঙ্গোলিয়া, ফিলিপাইন, থাইল্যান্ডসহ ২৩টি দেশের চলচ্চিত্র প্রদর্শিত হবে।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে