আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ভিচাই শ্রীবদ্ধনপ্রভার মৃত্যু: দক্ষ এক সংগঠককে হারালো ফুটবল বিশ্ব

ভিচাই শ্রীবদ্ধনপ্রভার মৃত্যু: দক্ষ এক সংগঠককে হারালো ফুটবল বিশ্ব

ভিচাই শ্রীবদ্ধনপ্রভার মৃত্যু: দক্ষ এক সংগঠককে হারালো ফুটবল বিশ্ব

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

শনিবার লেস্টার সিটি ও ওয়েস্টহ্যামের ম্যাচ শেষে ফেরার পথে মাঠের পাশেই বিধ্বস্ত হয় লেস্টার সিটির মালিক ভিচাই শ্রীবদ্ধনপ্রভার হেলিকপ্টার। প্রথম অবস্থায় নিশ্চিত করে জানা যায়নি বিধ্বস্ত হেলিকপ্টারে ভিচাই শ্রীবদ্ধনপ্রভা ছিলেন কিনা!

অবশেষে ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হলো, সেই হেলিপ্টারে ছিলেন তিনি ও তার দুই সহকারী নুরসারা সুকনামারি, কাভেপোর্ন পুনপারে ও হেলিকপ্টার চালকের স্ত্রী ইজাবেলা রোজা লেচোভিচ এবং সেখানে থাকা সবাই এই দুর্ঘটনায় প্রাণ হারান।

লেস্টারের পক্ষ থেকে আনুষ্ঠানিক এক বিবৃতিতে জানানো হয়, ‘ভিচাই শ্রীবদ্ধনপ্রভার আর নেই। পৃথিবী একজন মহান মানুষকে হারাল। তার নেতৃত্বে লেস্টার সিটি একটা পরিবারের মতো ছিল, লেস্টারকে নিয়ে তার যত উচ্চাশা ছিল, তা পূরণ করার লক্ষ্যে আমরা কাজ করে যাব।’

শ্রীবদ্ধনপ্রভা ২০১০ সালে আনুমানিক ৩৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লেস্টার সিটির মালিকানা কিনে নেন। ২০১৭ সালে তিনি বেলজিয়ামে ওএইচ ল্যুভেন নামের আরেক ফুটবল ক্লাবের মালিকানা গ্রহণ করেন। ২০১৫-১৬ মৌসুমে চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, লিভারপুল, আর্সেনালের মতো বাঘা বাঘা দলকে পেছনে ফেলে প্রিমিয়ার লিগ জিতে নেয় তার লেস্টার সিটি।

দুর্ঘটনার কারণে ইএফএল কাপে সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচটি স্থগিত ঘোষণা করেছে লেস্টার।

শ্রীবদ্ধনপ্রভার মৃত্যুতে লেস্টারের ফুটবলারদের পাশাপাশি লিভারপুল, ম্যানচেস্টার ইউনাইটেড, এসি মিলান, ইন্টার মিলান, আর্সেনাল, ওয়েস্টহ্যাম, সাউদাম্পটনসহ আরও অনেক ক্লাবের সদস্যরাও সহমর্মিতা ও দুঃখ প্রকাশ করেন।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে