আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > অস্ট্রেলিয়াকে ধবলধোলাই, পাকিস্তানের সমালোচকদের ধুয়ে দিলেন মালিক

অস্ট্রেলিয়াকে ধবলধোলাই, পাকিস্তানের সমালোচকদের ধুয়ে দিলেন মালিক

অস্ট্রেলিয়াকে ধবলধোলাই, পাকিস্তানের সমালোচকদের ধুয়ে দিলেন মালিক

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ আগেই ১-০তে জিতে নিয়েছিল পাকিস্তান। এবার টি-টোয়েন্টি সিরিজে দাঁড়াতেই পারেনি অজিরা। ছোট ফরম্যাটে ৩-০ হেরে হোয়াইটওয়াশ হতো হয়েছে অ্যারন ফিঞ্চ নেতৃত্বাধীন দলকে।

রোববার তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে পাকিস্তান ৩৩ রানে অস্ট্রেলিয়াকে হারিয়েছে। এদিন ১৮ রান করেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। এতে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দ্বিতীয় সর্বোচ্চ রান করে ফেলেছেন। ছাপিয়ে গিয়েছেন নিউজিল্যান্ডের ব্রেন্ডন ম্যাকালামকে। বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের মোট রান এখন ২ হাজার ১৫৩। ৩৮ বছর বয়সী তারকার ওপরে ২২৭১ রান নিয়ে রয়েছেন কিউই ব্যাটসম্যান মার্টিন গাপতিল।

বেশ একটা সময় কিছুটা পাকিস্তান ব্যাকফুটে চলে গেলেও এই সিরিজ বুঝিয়ে দিয়েছে তারা আবার সেরা দলের তালিকায় ফিরছে।

এর আগে পাকিস্তানের দল নির্বাচন থেকে পারফরমেন্স পর্যন্ত সব কিছু নিয়ে ব্যাপক সমালোচনা হয়। তবে অস্ট্রেলিয়ার মতো দলের বিরুদ্ধে জোড়া সিরিজ জিতে সেই সব কিছুর যোগ্য জবাব দিয়েছে দলটি। এ বার সেই সব সমালোচকদেরই যোগ্য জবাব দিলেন খোদ শোয়েব মালিক।

টুইটারে শোয়েব জাতীয় দলের জয়ের সমীকরণ নিয়ে পাকিস্তানের গণমাধ্যম ও সাধারণ জনগণের দৃষ্টি আকর্ষণ করে একটি পোস্ট দেন। এতে তিনি লিখেন, দলের প্রত্যেকটি সদস্যের জন্য গর্ববোধ করি।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে