আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > ‘বাংলাদেশ জাতীয় বঙ্গলীগ’র সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

‘বাংলাদেশ জাতীয় বঙ্গলীগ’র সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

প্রতিচ্ছবি প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও সরকার গঠনের লক্ষ্যে কাজ করার জন্য আহ্বান জানিয়েছে ‘বাংলাদেশ জাতীয় বঙ্গলীগ’ নামে একটি সংগঠন।

সোমবার জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি শওকত হাসান মিঞা এ আহ্বান জানান।

তিনি বলেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্ব, দীর্ঘমেয়াদী পরিকল্পনা, এমডিজি অর্জন, এসডিজি বাস্তবায়নসহ শিক্ষা, স্বাস্থ্য, লিঙ্গ সমতা, কৃষি, দারিদ্র্যসীমা হ্রাস, গড় আয়ু বৃদ্ধি, রফতানিমুখী শিল্পায়ন, ১০০টি বিশেষ অর্থনৈতিক অঞ্চল, পোশাক শিল্প, ওষুধ শিল্প, রফতানি আয় বৃদ্ধিসহ অর্থনৈতিক সূচকগুলো ভাল অবস্থানে রয়েছে।

এ সময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় বসাতে সবার প্রতি আহ্বান জানান।

নোংরা ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার চেষ্টা চলছে এমন মন্তব্য করে তিনি বলেন, যুগে যুগে এ ভুখণ্ড নিয়ে যে চক্রান্ত ও ষড়যন্ত্র চলে আসছে, তা এখনও শেষ হয়নি। স্বাধীনতার ৪৬ বছর পর আবারও নতুন করে এক নোংরা ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জাতীয় বঙ্গলীগের বিষয়ে তিনি বলেন, উন্নয়নের চিত্র তুলে ধরে বঙ্গবন্ধুকন্যার হাতকে আরও শক্তিশালী করতে ২০১৫ সালের ২১ জানুয়ারি বাংলাদেশ জাতীয় বঙ্গলীগ যাত্রা শুরু করে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব রানা, সিনিয়র সহ-সভাপতি রাহিত হাসান রবিন, সহ-সভাপতি আক্তারুজ্জামান, ইমরান খান, জাহিদ হাসান জয়, মনির আল মামুন প্রমুখ।

ইএ/জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে