আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > পদ্মায় জেলে-নৌ পুলিশের গোলাগুলি, আহত ১

পদ্মায় জেলে-নৌ পুলিশের গোলাগুলি, আহত ১

পদ্মায় জেলে-নৌ পুলিশের গোলাগুলি, আহত ১

প্রতিচ্ছবি মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে পদ্মা নদীতে মা ইলিশ শিকার বন্ধের অভিযান চালাতে গিয়ে জেলেদের হামলার মুখে পড়েছেন নৌ-পুলিশের সদস্যরা। এ সময় টহলরত নৌ-পুলিশের ওপর গুলি চালান জেলেরা।

মঙ্গলবার সকাল ৮টার দিকে শামুরবাড়ি এলাকায় পদ্মা নদীতে এ ঘটনা ঘটে। জেলেদের গুলিতে নৌ-পুলিশের ট্রলারচালক মো. আলামিন (৩২) আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে মাওয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আরমান হোসেন বলেন, নিয়মিত টহলের অংশ হিসেবে লৌহজং অংশের শামুরবাড়ি এলাকায় অভিযানে যায় নৌ-পুলিশের সদস্যরা। এ সময় হঠাৎ জেলেদের নৌকা থেকে নৌ-পুলিশকে লক্ষ্য করে গুলি চালানো হয়। জেলেদের ছোড়া গুলি এসে নৌ-পুলিশের ট্রলারচালক আলামিনের পায়ে লাগে। এতে তিনি আহত হন। তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আরমান হোসেন আরও বলেন, ঘটনার সময় জেলেদের নৌকা লক্ষ্য করে নৌ-পুলিশ পাল্টা গুলি চালালে ট্রলার নিয়ে পালিয়ে যায় জেলেরা। এ ঘটনায় জেলেদের কেউ আহত হয়েছে কিনা তা জানা যায়নি। তবে কোনো জেলেকে আটক করা সম্ভব হয়নি।

শ্রীনগর ও লৌহজং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা বলেন, এ ঘটনার পরপরই লৌহজং থানা থেকে নদীতে ফোর্স পাঠানো হয়েছে। এ ঘটনায় কারা জড়িত তাদের খুঁজে বের করা হবে।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে