আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > আদালতে ব্যারিস্টার মইনুল

আদালতে ব্যারিস্টার মইনুল

কুড়িগ্রামের মানহানি মামলায় ব্যারিস্টার মইনুল হোসেনের জামিন আবেদন

প্রতিচ্ছবি প্রতিবেদক:

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে আদালতে নেয়া হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টা ৫৫ মিনিটে ঢাকা মহানগর আদালতে নেয়া হয়। আদালতের হাজখানার পুলিশের উপ-পরিদর্শক মোতালেব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার দিনগত রাতে রংপুরের দায়ের করা মানমাহির এক মামলায় আ স ম আবদুর রবের বাসা থেকে ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গ্রেফতারের পর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নেয়া হয়। সেখান থেকেই আজ (মঙ্গলবার) ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে নেয়া হয়েছে। জানা গেছে, আদালত অনুমতি দিলে জিজ্ঞাসাবাদও করবে ডিবি পুলিশ।

সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ঢাকাসহ দেশের বেশ কয়েকটি এলাকায় মানহানির মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে কয়েকটিতে তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন।

গত ১৬ অক্টোবর একাত্তর টেলিভিশনের টক শো ‘একাত্তরের জার্নাল’ এ সাংবাদিক মাসুদা ভাট্টির এক প্রশ্নে রেগে গিয়ে মইনুল হোসেন বলেন, আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি চরিত্রহীন বলে আমি মনে করতে চাই। আমার সঙ্গে জামায়াতের কানেকশনের কোনো প্রশ্নই নেই। আপনি যে প্রশ্ন করেছেন তা আমার জন্য অত্যন্ত বিব্রতকর।

ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে