আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > টাঙ্গাইলে প্রাইভেটকার চোর চক্রের ৫ সদস্য আটক

টাঙ্গাইলে প্রাইভেটকার চোর চক্রের ৫ সদস্য আটক

আটক

প্রতিচ্ছবি টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের এলেঙ্গা থেকে প্রাইভেটকার চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে রাজশাহী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এ ঘটনায় একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে। রোববার দুপুরে রাজশাহী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহ এই তথ্য জানান।

এর আগে ভোর ৪টার দিকে টাঙ্গাইলের কালিহাতি থানাধীন এলেঙ্গা ফিলিং স্টেশনের সামনে থেকে একটি এক্সিও চোরাই প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়।

আটক পাঁচ সদস্যরা হলেন, ঢাকার সাভারের গেন্ডা এলাকার মামুন, চাঁদপুরের মতলবের নাওজান গ্রামের মৃত আলমাস মিয়ার ছেলে টিটু, পিরোজপুরের আলী থানার গ্রামের মৃত আব্দুল কাশেমের ছেলে শহীদুল ইসলাম, বগুড়ার ফুলবাড়ী থানার রবিউল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম ও ফরিদপুর জেলার চরডাঙা এলাকার টিটু স্ত্রী শারমিন ওরফে রানী।

এসপি মো. শহীদুল্লাহ জানান, গত ৬ জুন বিকেল ৪টা থেকে ৬টার মধ্যে গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী হাট এলাকা থেকে একটি ট্রাক চুরি হয়। এর পরিপ্রেক্ষিতে থানায় একটি মামলা হয়। মামলার পর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ দেশের ট্রাক চুরির অন্যতম মূলহোতা মনির, গিয়াসকে গ্রেফতার করে।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে প্রাইভেটকার চোর চক্রের সদস্যদের সন্ধান বেরিয়ে আসে। এরপর জেলা ডিবি পুলিশ কার চুরি চক্রের সদস্যদের গ্রেফতারের জন্য মাঠে নামে। তিনমাস চেষ্টার পর রোববার ভোরে কালিহাতি থেকে প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়। গ্রেফতারের পর তারা জানায় যে, তারা প্রাইভেটকার চুরি চক্রের পাঁচজনের একটি দল।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে