আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > মি টু নিয়ে ঝেড়ে কাশলেন সুশান্ত

মি টু নিয়ে ঝেড়ে কাশলেন সুশান্ত

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ভারতের রাজনীতি থেকে বিনোদন, যৌন হেনস্থার বিরুদ্ধে নারীরা সরব হয়েছেন সব ক্ষেত্রেই। ‘মি টু’ মুভমেন্টের জেরে পদত্যাগ করতে হয়েছে দেশটির কেন্দ্রীয় মন্ত্রী এমজে আকবরকে। নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগের ঝড় শুরু। বাদ যাননি কৈলাস খের, আলোক নাথ, সাজিদ খানসহ অভিযুক্তদের তালিকায় রয়েছেন বলিউডের বড় তারকারা। এবার সেই তালিকায় নাম উঠেছে তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের।

‘কিজি অউর ম্যানি’র সহ অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। তার দাবি, শ্যুটিং’র সেটে আচরণ ঠিক ছিল না সুশান্তের। গতকাল শুক্রবার সেই অভিযোগ নিয়ে মুখ খোলেন বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত। সঞ্জনার সঙ্গে সুশান্তের বাক্যালাপের স্ক্রিনশট পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

ট্যুইটারে তিনি লিখেছেন, “ব্যক্তিগত তথ্য ফাঁস করতে আমার একটুও ইচ্ছা করছে না। কিন্তু প্রচার পেতে শুটিং’র প্রথম থেকে শেষ দিন পর্যন্ত সঞ্জনার সঙ্গে এটাই হয়ে এসেছে”। সঞ্জনা সাঙ্ঘি অবশ্য মুখ খোলেননি এই প্রসঙ্গে। সুশান্ত টুইট করে নিজেদের মধ্যে হওয়া কথাবার্তা সামনে এনেছেন।

পরিচালক মুকেশ ছাবরার ছবি ‘কিজি অউর ম্যানি’তে সঞ্জনা সাঙ্ঘি এবং সুশান্ত সিং রাজপুত অভিনয় করছেন নাম ভূমিকায়। পরিচালকের নিজের বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ এসেছে। সে অভিযোগ অস্বীকার করেছেন মুকেশ। তিনি জানান, “অনেক বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছি। যে কেউ যখন খুশি পুরনো নাম মনে করে করে যেমন তেমন অভিযোগ করে চলেছে, এটা খুবই দুর্ভাগ্যজনক।

এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে