আপনি আছেন
প্রচ্ছদ > মজার খবর > ছাদ দেয়ালহীন একটিমাত্র বিছানা নিয়ে হোটেল

ছাদ দেয়ালহীন একটিমাত্র বিছানা নিয়ে হোটেল

pপ্রতিচ্ছবি ডেস্ক:

পাহাড়ের চুড়ায় এমন একটি জায়গা যেখানে রয়েছে শুধু ঘুমোনোর জন্য বিছানা। আশেপাশে নেই কোন দেয়াল কিংবা মাথার উপর ছাদ। একটি মাত্র বিছানা, দুটো ল্যাম্পশেড আর একজন ওয়েটার দিয়েই একটি হোটেল।

imageনেই কোন রুম হিটার বা এসি। খাবারের জায়গা নেই আশেপাশে। রাতে ভয় আছে বন্যপ্রানীর। একটিমাত্র মাত্র পাবলিক টয়লেটটি সেখান থেকে ১০ মিনিট দূরত্বে। আবহাওয়া খারাপ হলে আশ্রয় নেওয়ার জন্যও এই পাবলিক টয়লেটটি কাজে লাগতে পারে! তবে পূর্বাভাসে খারাপ আবহাওয়ার কথা জানানো হলে অল্প সময়ের নোটিসে অতিথিদের বুকিং বাতিলের সুযোগ দেওয়া হয়।খাবার আসে গ্রাম থেকে। এমন একটি হোটেলে থাকার জন্য আপনাকে গুনতে হবে ৩৩হাজার টাকা। থাকবেন এমন হোটেলে? ২০১৮ পর্যন্ত বুকিং হয়ে রয়েছে হোটেলটি। থাকতে চাইলে ২০১৮ সালের পরে আপনাকে বুকিং দিতে হবে।

পৃথিবীর অনেকেই কিন্তু এই অর্থ ব্যয় করে খোলা আকাশের নীচে এমনই এক হোটেলের রুম বুক করছেন। সুইজারল্যান্ডের ‘নাল স্টার্ন’ হোটেলের এই অভিনব ঘরে আপনাকে স্বাগত। চারপাশে গ্রবান্ডেন পাহাড় ঘেরা এই হোটেলের ঘর গোটা বিশ্বের ভ্রমণপিপাসুদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে।

ppkmgসুইজারল্যান্ডের দুই কনসেপ্ট আর্টিস্ট ফ্র্যাঙ্ক এবং প্যাট্রিক রিকলিনের ভাবনার ফসল এই হোটেল। এক হোটেল ব্যবসায়ীও তাঁদের সঙ্গে হাত মিলিয়েছেন। সুইস ভাষায় ‘নাল স্টার্ন’-এর অর্থ জিরো স্টার। অর্থাৎ, অন্যান্য ফাইভ স্টার বা সেভেন স্টার হোটেল যখন নিজেদের রেটিং বাড়িয়ে অতিথিদের কাছে আকর্ষণীয় হয়ে উঠতে চায়, সেখানে স্টার রেটিংয়ের পিছনে না ছুটে অভিনব ভাবনাতেই অন্যদের পিছনে ফেলতে চায় ‘নাল স্টার্ন’।

মানুষকে প্রকৃতির কাছে এনে ব্যস্ত সময় থেকে আনন্দের ছোঁয়া দিতেই এমন আয়োজন। যেখানে নেই বিলাসিতা আর প্রাচুর্যের বালাই। খুব জনপ্রিয়তা পেয়েছে ইতমধ্যেই এই হোটেলটি। তাই ব্যবসায়ীরা আরো ২৫টি রুম খুলতে চান এই জনপ্রিয়তার হাত ধরে।

সূত্র: এবেলা

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে