আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > চাঁদপুরে স্ত্রী খুন, স্বামী-শ্যালিকা আটক

চাঁদপুরে স্ত্রী খুন, স্বামী-শ্যালিকা আটক

প্রতিচ্ছবি চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের হাজীগঞ্জে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী হযরত আলী ও নিহতের বোন আইরিন আক্তার রেখাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর এসপি জিহাদুল কবির সাংবাদিকদের কাছে এ হত্যাকাণ্ডের ঘটনা তুলে ধরেন।

জিহাদুল কবির জানান, গত মার্চ মাসে হাজীগঞ্জ উপজেলার পূর্ব হাটিলা গ্রামের প্রবাসী আব্দুর রহিমের মেয়ে রিবার সঙ্গে চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকার মো. রুহুল আমিন মাস্টারের হযরত আলীর বিয়ে হয়। বিয়ের পর থেকে রিবার ছোট বোন রেখার সঙ্গে আলীর পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। পরকীয়া প্রেমে বাধা হয়ে দাঁড়ানোতে রিবাকে তার স্বামী ও ছোট বোন হত্যার পরিকল্পনা করে।

হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন বলেন, পুলিশ মৃত্যুর রহস্যের অনুসন্ধান চালিয়ে হযরত আলীকে হাজীগঞ্জের বাকিলা এলাকা থেকে মঙ্গলবার আটক করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার নিহতের ছোট বোন আইরিন আক্তার রেখাকে আটক করা হয়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার বিষয়টি ছোট বোন আইরিন আক্তার রেখা পুলিশের কাছে স্বীকার করেছে। রেখা হাজীগঞ্জের স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

এর আগে হযরত আলী মঙ্গলবার চাঁদপুর আমলী আদালতে হত্যার বিষয়টি স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গত অক্টোবর মাসে হযত আলী দুবাই চলে যায়। বিদেশ থেকে ৮ অক্টোবর দেশে ফিরে ৯ অক্টোবর তার শ্বশুর বাড়িতে গিয়ে রেখার সহযোগিতায় স্ত্রীকে হত্যা করে। ঘটনার সময় রিবার মা বাড়িতে ছিলেন। তিনি তার আরেক মেয়েকে নিয়ে ওইদিন ঢাকায় অবস্থান করছিলেন। ঘটনা অন্যদিকে ঘুরাতে রিবা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বলে প্রচার করা হয়। এ ঘটনায় গত ১৪ অক্টোবর হাজীগঞ্জ থানায় নিহত রিবার বাবা আবদুর রহিম বাদী হয়ে মামলা করেন।

ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে