আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বাচ্চুর মৃত্যুতে শোকস্তব্ধ শোবিজ!

বাচ্চুর মৃত্যুতে শোকস্তব্ধ শোবিজ!

বাচ্চুর মৃত্যুতে শোকস্তব্ধ শোবিজ!

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

সদ্যপ্রয়াত কিংবদন্তী সঙ্গীতশিল্পী এবং জনপ্রিয় ব্যান্ড এলআরবি’র ভোকাল কাম লিড গিটারিস্ট আইয়ুব বাচ্চু আর নেই। বৃহস্পতিবার সকালে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

স্বজনেরা জানান, আজ সকালে বাসায় হৃদরোগে আক্রান্ত হন এই ব্যান্ড তারকা। সকাল সোয়া নয়টার দিকে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। ৯টা ৫৫মিনিটে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এদিকে তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীতাঙ্গনসহ সমগ্র শোবিজে। নানা অঙ্গনের তারকারা ছুটে যাচ্ছেন হাসপাতালে। এরইমধ্যে বাচ্চুকে দেখতে স্কয়ার হাসপাতালে হাজির হয়েছেন নাসির উদ্দিন ইউসূফ বাচ্চু, ফাহমিদা নবী, সামিনা চৌধুরী, মানাম আহমদে, কুমার বিশ্বজিৎ, প্রিন্স মাহমুদ, ঐশী, এলিটা, হানিফ সংকেতসহ আরও অনেকেই।

আইয়ুব বাচ্চুকে হারিয়ে শোকে মুহ্যমান বাচ্চুর ভক্ত-অনুরাগীরাও। ফেসুবকে চলছে শোকের মাতম। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

‘গোল্ডেন বয়েজ’ থেকে ‘আগলি বয়েজ’, অতঃপর ‘এলআরবি’

প্রসঙ্গত, বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবির দলনেতা ছিলেন আইয়ুব বাচ্চু। ষাটের দশকে চট্টগ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে তার জন্ম।

নব্বইয়ের দশক থেকে ব্যান্ড সংগীতের চর্চা শুরু করেন আইয়ুব বাচ্চু। প্রায় তিন যুগের সংগীতজীবনে আইয়ুব বাচ্চু গানের পাশাপাশি তাঁর গিটারের জাদুতে শ্রোতাদের মুগ্ধ করেছেন। যেকোনো স্টেজ শোতে বাংলাদেশের জনপ্রিয় এই গায়ক ও সংগীত পরিচালকের গিটারের মূর্ছনা উদ্দীপ্ত করেনি, এমন গানপাগল খুঁজে পাওয়া মুশকিল।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে