আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > মডেল তুলনা গ্রেফতার

মডেল তুলনা গ্রেফতার

মডেল তুলনা গ্রেফতার

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: স্যোশাল মিডিয়ায় অপপ্রচার চালানোর অভিযোগে তথ্যপ্রযুক্তি (আইসিটি) আইনে দায়ের করা মামলায় মডেল তুলনা আল হারুন ও তার ছোট ভাই লায়েক আলী ভূঁইয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সকালে বনানীর বাসা থেকে তাদের গ্রেফতার করে বনানী থানা পুলিশ। মামলার বাদি তুলনার একজন সহকর্মী। তিনিও একজন মডেল বলে জানিয়েছেন বনানী থানার পরিদর্শক আব্দুল মতিন।

পুলিশ জানায়, গত ২১ জুন মামলার বাদি বনানী থানায় আইসিটি আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয় সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে বাদিকে সামাজিকভাবে হেয় করা হয়েছে। বিষয়টি তদন্তের পর প্রাথমিকভাবে নিশ্চিত হয়ে পুলিশ তুলনা ও তার ভাইকে গ্রেফতার করে।

থানার ডিউটি অফিসার জানান, গ্রেফতার হওয়া মডেল তুলনা আল হারুন নাট্যব্যক্তিত্ব মরহুম আবদুল্লাহ আল মামুনের ভাতিজী। ২০০৭ সালে ‘ইউ গট দ্য লুক’ নামে এক সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে বিনোদন জগতে তিনি মিডিয়ায় নাম লেখান তিনি।

ওই বছরই তিনি গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন। তুলনা বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। এছাড়া র‌্যাম্প মডেল ও কয়েকটি টেলিভিশন অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে কাজ করেছেন।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে