আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > টাইগারদের অভিনন্দন জানাতে ভুললেন না এই পাক কিংবদন্তীও!

টাইগারদের অভিনন্দন জানাতে ভুললেন না এই পাক কিংবদন্তীও!

টাইগারদের অভিনন্দন জানাতে ভুললেন না এই পাক কিংবদন্তীও!

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

এবারের এশিয়া কাপে মূল আয়োজক দেশ ভারত। তবে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান তাদের দেশে খেলতে যাবে না বলে আপত্তি দেখালে টুর্নামেন্টটি সংযুক্ত আরব আমিরাতের মাঠে গড়ায়। ফলে এই আসরে সবাই পাকিস্তানকেই ফেভারিট হিসেবে ধরে নিয়েছিল। কেননা এখানেই যে গত এক দশক ধরে নিজেদের হোম গ্রাউন্ড বানিয়েছে দলটি।

পাশাপাশি আইসিসির সর্বশেষ বড় কোনো টুর্নামেন্ট চ্যাম্পিয়নস ট্রফি জয়ী দল পাকিস্তান। তাই বিশেষজ্ঞদের নজরে ছিল তারা। তবে পরিসংখ্যান, কন্ডিশনকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে এই পাকিস্তানকেই অঘোষিত সেমিফাইনালে হারিয়ে ভারতের বিপক্ষে ফাইনালে জায়গা করে নেয় বাংলাদেশ।

বুধবারের বাঁচা-মরার লড়াইয়ে ক্রিকেটের তিন বিভাগেই দুর্দান্ত পারফরম্যান্স করে পাকিস্তানকে ৩৭ রানে হারায় টাইগাররা। ঘরের মাটিতেই আত্মসমর্পণ করে সরফরাজ আহমেদের পাকিস্তান।

নিজ দেশের এমন হার দেখে হতাশ পাকিস্তানের সাবেক অধিনায়ক ও তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি। তবে অসাধারণ খেলে ম্যাচ জেতা বাংলাদেশ দলকে কৃতিত্ব দিতে ভোলেননি তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আফ্রিদি লিখেন, ‘অভিনন্দন বাংলাদেশ। পাকিস্তানের পুরো পারফরম্যান্সে হতাশ। ক্রিকেটের সকল ক্ষেত্রে আক্রমণাত্মক কিছুই দেখা গেল না। এটা একটা তরুণ দল যারা সর্বশেষ টুর্নামেন্ট জিতেছিল এবং আশা বাড়িয়ে দিয়েছিল। অনুশীলনে আরও জোর দিয়ে শক্তভাবে ফিরে আসো।’

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে