আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > চট্টগ্রামে মাদক অভিযানে নারীসহ ৫ জন আটক

চট্টগ্রামে মাদক অভিযানে নারীসহ ৫ জন আটক

প্রতিচ্ছবি চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের সিটি গেট এলাকায় তল্লাশির সময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যদের উপর ওপর মাদক ব্যবসায়ীরা গুলি চালিয়েছে। এসময় ধাওয়া দিয়ে এক নারীসহ পাঁচজনকে আটক করা হয়েছে। পরে তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, গুলি ও ফেনসিডিল জব্দ করা হয়েছে বলে দাবি করেছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার ভোরে এসব ঘটনা ঘটে বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান।

তিনি বলেন, সিটি গেইট এলাকায় ফেনী থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে কারটি না থামিয়ে র‌্যাব সদস্যদের ওপর গুলি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাবও পাল্টা গুলি করে। পরে ধাওয়া দিয়ে প্রাইভেটকারটি জব্দ করা হয়। পরে কারটিতে তল্লাশি চালিয়ে ৪৯৬ বোতল ফেনসিডিল, একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও তিনটি গুলির খালি খোসা উদ্ধার করা হয়।

মো. মাশকুর রহমান আরও বলেন, র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়কালে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হলে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

গুলিবিদ্ধ হলেন- কোতোয়ালী এলাকার আবুল কাসেমের ছেলে মো. হানিফ (২৪) ও ফেনীর ফতেপুর এলাকার খালেদ সোবহানের ছেলে মো. ইসহাক (২৮)। তারা বর্তমানে চিকিৎসাধীন আছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। তবে আটক অন্য তিনজনের পরিচয় পাওয়া যায়নি।

এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে