আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আদালতের দ্বারস্থ রজনীকান্তের মেয়ে

আদালতের দ্বারস্থ রজনীকান্তের মেয়ে

 আদালতের দ্বারস্থ রজনীকান্তের মেয়ে

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন সুপারস্টার রজনীকান্তের মেয়ে সৌন্দর্য। শুক্রবার ভারতের চেন্নাইয়ের একটি আদালতে হাজিরা দেন তিনি। এসেছিলেন তাঁর স্বামী অশ্বিন রামকুমারও। ২০১০ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন অশ্বিন ও সৌন্দর্য।

বর্তমানে তাঁদের এক সন্তান। সমঝোতার মাধ্যমেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে এই দম্পতি। গতবছরের শেষের দিকে এই সিদ্ধান্ত নিয়ে আদালতে ডিভোর্স ফাইল করেন সৌন্দর্য রজনীকান্ত।

পরবর্তী শুনানিতে বিচ্ছেদের শর্তাবলী সম্পর্কে নিজেদের ব্যক্তিগত সিদ্ধান্ত জানাবেন দুজনেই। তার উপর ভিত্তি করেই দুজনকে যৌথভাবে ফাইল করতে হবে একটি মেমো। তারমধ্যেই উল্লেখ করা থাকবে খোরপোশের বিষয়। শুধু খোরপোশই নয়, উল্লেখ করতে হবে সন্তানের দায়িত্ব কে নিতে চান। দুপক্ষের সঙ্গে আলোচনার মাধ্যমে যদি আদালত মনে করে যে বিচ্ছেদের যথার্থ কারণ আছে, তাহলেই এই বিচ্ছেদ মঞ্জুর করবে কোর্ট।

দীর্ঘ ১৮ বছর ধরে তামিল ছবির জগতের সঙ্গে যুক্ত সৌন্দর্য। ১৯৯৯ সালে গ্রাফিক্স ডিজাইনার হিসাবে প্রথম কাজ করেন ছবিতে। এরপর প্রায় এগারোটি ছবিতে গ্রাফিক্স ডিজাইন করেছেন তিনি। প্রযোজনা করেছেন একটি ছবিও। প্রযোজনার পাশাপাশি পরিচালনা করেছেন বাবা রজনীকান্তের ছবি “কোচাদায়ান”।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে