আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ফের সম্পর্কে জড়িয়েছেন স্বস্তিকা!

ফের সম্পর্কে জড়িয়েছেন স্বস্তিকা!

ফের সম্পর্কে জড়িয়েছেন স্বস্তিকা!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

হর হামেশাই প্রেমে পড়েন কলকাতার প্রথম সারির নায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়! তার প্রেম নিয়ে টালিউডে জল ঘোলা হয়েছেন অনেক। স্বাধীনচেতা এই অভিনেত্রী তেমন কেয়ার করেন না কাউকে। চলা ফেরাটাও একান্ত নিজের মতো।

কখনও জিৎ, কখনও পরমব্রত চট্টোপাধ্যায়, কখনও সৃজিত মুখোপাধ্যায় আবার কখনও বা সুমন মুখোপাধ্যায়। বিভিন্ন সময়ে স্বস্তিকার সঙ্গে বিভিন্ন পুরুষের নাম জড়িয়েছে! জল্পনা কল্পনা শীর্ষ ছুঁয়েছে! সব শুনে সুন্দরী কখনও মুখের ওপর সোজাসাপটা উত্তর দিয়েছেন, কখনও বা হেসে এড়িয়ে গিয়েছেন।

সম্প্রতি পাওয়া গেল তার নতুন প্রেমে পড়ার খবর। হালের এই নায়িকা সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন এবং সেই ছবিটা থেকেই যত কল্পনার সূত্রপাত! ছবিতে দেখা যাচ্ছে কোনও এক পুরুষের কাঁধে মাথা রেখেছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘যেখানে ফুল ফোটে, আশা জাগে।’

ছবিতে স্বস্তিকার ‘ম্যান পারফেক্ট’-এর মুখ দেখা যাচ্ছে না! সুন্দরীও খোলসা করছেন না তিনি কে! কাজেই উত্তেজনার পারদ চড়চড়িয়ে চড়ছে! সত্যিই কি ফের সম্পর্কে জড়িয়েছেন নায়িকা?

তাহলে কী নতুন করে ভাললাগা এবং ভালবাসার মানুষ খুঁজে পেলেন স্বস্তিকা মুখোপাধ্যায়? নতুন করে কার সঙ্গে ডেট করছেন স্বস্তিকা, তা নিয়ে টলি পাড়ায় জোর গুঞ্জন শুরু হয়েছে। বিতর্কও শুরু হয়েছে বিভিন্নভাবে। সবকিছু মিলিয়ে, টলি ‘কুইন’ স্বস্তিকা কিন্তু আবারও খবরের শিরোনামে।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে