আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > আওয়ামী লীগের জনপ্রিয়তা ঘরে ঘরে

আওয়ামী লীগের জনপ্রিয়তা ঘরে ঘরে

প্রতিচ্ছবি প্রতিনিধি:

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পত্রিকায় ছবি না ছাপিয়ে আওয়ামী লীগের জনপ্রিয়তা ঢেকে রাখা যাবে না। আওয়ামী লীগের জনপ্রিয়তা ঘরে ঘরে। আওয়ামী লীগ যেখানেই জনসভা করেছে লক্ষ লক্ষ লোক অংশ নিয়েছে। এটা গণমাধ্যম না দেখলেও জনগণ দেখেছে, দেশবাসী দেখেছে।

ঢাকা থেকে তিন দিনব্যাপী সড়ক যাত্রার অংশ হিসেবে আজ সকালে চট্টগ্রামে কর্ণফুলীতে এক পথসভায় অংশ নিয়ে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

গণমাধ্যমের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, এভাবে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা হয় না। সত্য ঢাকা দিয়ে রাখা যায় না। আমিও গণমাধ্যমের লোক ছিলাম। সাংবাদিকদের আরও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হয়।

জাতীয় ঐক্য জোটের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, নেতায় নেতায় জোট করলেন। আওয়ামী লীগের জনপ্রিয়তা সবচেয়ে বেশি। ৬৪ ভাগ জনপ্রিয়তা যে দলের তাদের বাদ দিয়ে জাতীয় ঐক্য হয় না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করেন তিনি বলেন, দেশবাসীর কাছে তিনি মিথ্যাচার করেছেন। জাতিসংঘ মহাসচিব বিএনপিকে আমন্ত্রণ জানায়নি। এটা জনগণের সঙ্গে প্রতারণা। তারা ভুয়া, প্রতারক। এ দল ক্ষমতায় আসলে দেশে গণতন্ত্র থাকবে না উন্নয়ন হবে না। দেশের জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ধানের শীষ এখন পেটের বিষ।

 ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে