আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > জমকালো অনুষ্ঠানে বঙ্গবন্ধু গোল্ডকাপের ট্রফি উন্মোচন

জমকালো অনুষ্ঠানে বঙ্গবন্ধু গোল্ডকাপের ট্রফি উন্মোচন

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উন্মোচিত হলো আগামী পহেলা অক্টোবর থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু গোল্ডকাপের ট্রফি। রাজধানীর হোটেল সোনারগাঁয় নাচে-গানে উল্লাসের মাধ্যমে সবার সামনে আনা হয় গোল্ডকাপের ট্রফিটি।

টুর্নামেন্টের ইতিহাসে পঞ্চম এই আসরে স্বাগতিক বাংলাদেশসহ মোট ছয়টি দেশ অংশগ্রহন করছে। আগামী ১ অক্টোবর বাংলাদেশ বনাম লাওস ম্যাচের মধ্যদিয়ে আসরের উদ্বোধন হবে।

শনিবার (২২ সেপ্টেম্বর) ট্রফি উন্মোচন অনুষ্ঠানে উপ‌স্থিত ছি‌লেন, বাণিজ্যমন্ত্রী তোফা‌য়েল আহমেদ, বিমান ও পর্যটনমন্ত্রী শাহজাহান কামাল, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফু‌ফে) সভাপ‌তি কাজী সালাহউ‌দ্দিন, সি‌নিয়র সহ-সভাপ‌তি সালাম মু‌র্শেদী, সহ-সভাপ‌তি কাজী না‌বিল আহেমদ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন অ‌ভি‌নেত্রী ও ম‌ডেল জয়া আহসান এবং বাংলা‌দেশ ক্লাব ফুটব‌লের কর্ণধারসহ অন্যান্য গন্যমান্য ব্য‌ক্তিবর্গ। আগামী ১২ অ‌ক্টোবর ফাইনা‌লে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপ‌স্থিত থাক‌বেন বলে জানা গে‌ছে।

এবারের টুর্নামেন্টের দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করা হয়েছে। যেখানে ‘এ’ গ্রুপে রয়েছে ফিলিস্তিন, নেপাল ও তাজিকিস্তান। আর গ্রুপ ‘বি’তে রয়েছে বাংলাদেশ, ফিলিপাইন ও লাওস।

গ্রুপ পর্বে বাংলাদেশ নিজেদের শেষ ম্যাচে ৫ অক্টোবর ফিলিপাইনের মোকাবেলা করবে। গ্রুপের ছয়টি ম্যাচই সিলেটে অনুষ্ঠিত হবে। আর ৯ ও ১০ অক্টোবর কক্সবাজারে দুটি সেমিফাইনাল। যেখানে ঢাকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হবে ফাইনাল ম্যাচ।
আর এইচ

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে