আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ক্যাটরিনায় উত্তপ্ত ‘থাগস অব হিন্দুস্তান’

ক্যাটরিনায় উত্তপ্ত ‘থাগস অব হিন্দুস্তান’

katrina

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক

বহু আকাঙ্ক্ষিত ‘থাগস অব হিন্দুস্তান’ মুভিতে বলিউড ডিভা ক্যাটরিনার ফার্স্ট লুকের ঝলক দেখলেন ভক্তরা। ফার্স্ট লুকেই  উত্তাপ ছড়িয়েছেন এই লাস্যময়ী।

ক্যাটরিনা কাইফের চরিত্রের নাম ‘সুরাইয়া’। এই নারীর অপরূপ সৌন্দর্য পুরুষের দু পায়ে কম্পন ধরায়। তিনি দেশের সেরা নাচিয়ে যাকে এক পলক দেখতে পাগল সবাই।

দ্যুতি ছড়ানো পোশাকের নিচের অংশ চিড়ে বেরিয়ে এসেছে তার আবেদময়ী পা। ‘ধুম ৩’ তারকার এই পোজ ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে। সামান্য অলংকারে কেবল পোজেই আগুন জ্বালিয়ে দিয়েছেন ক্যাট। তার বুনো চুল ছড়িয়ে পড়েছে দু কাঁধ দিয়ে। মুখে দুষ্টুমির হাসি। এমন ফার্স্ট লুক বজ্রপাতের মতোই ঘায়েল করেছে ভক্তদের।

এ ছবির মূল চরিত্রগুলোকে একে একে দেখানোর সৃষ্টিশীল উপায়গুলো প্রশংসিত হয়েছে। নির্মাতারা দেখিয়েছে অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শাইখ এবং লয়েড ওয়েনকে।

বড় পর্দায় উত্তেজনাকর এবং বিস্ময়কর দৃশ্যায়নের মাধ্যমে দর্শকদের উদ্বেলিত কারার প্রস্তুতি সম্পন্ন করেছে ‘থাগস অব হিন্দুস্তান’।

ফিলিপ মিডোসের ১৮৩৯ সালের উপন্যাস ‘কনফেশন্স অব এ থাগ’ অবলম্বনে নির্মিত হয়েছে এ ছবিটি। এতে একটি দলের কাহিনি উঠে এসেছে যে দলটি উনিশ শো শতকের প্রথম দিকে ভারত শাসনরত ব্রিটিশ সাম্রাজ্যের কাছে একটা চ্যালেঞ্জ হয়ে ওঠে।

এ ছবিতে অমিতাভ, আমির খান, ক্যাটরিনা, ফাতিমা, জ্যাকি শ্রফ এবং শশাঙ্ক অরোরার দেখা মিলবে। নভেম্বরের ৮ তারিখে প্রেক্ষগৃহগুলোতে ঝড় তুলবে মুভিটি।

জেএস

ভিডিও লিঙ্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে