আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > ‘সমাবেশে বিশৃঙ্খলা হলে কঠোর হাতে দমন’

‘সমাবেশে বিশৃঙ্খলা হলে কঠোর হাতে দমন’

ওবায়দুল কাদের

প্রতিচ্ছবি প্রতিবেদক:

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের ডাকে বিকেলে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে সমাবেশ করবে জাতীয় ঐক্য প্রক্রিয়া। এই সমাবেশে বিশৃঙ্খলা হলে তা কঠোরভাবে দমন করবে আইনশৃঙ্খলা বাহিনী বলে হুঁশিয়ারি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকালে ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে নির্বাচনী সড়ক যাত্রা শুরুর আগে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

নির্বাচনী সড়ক যাত্রা নিয়ে ওবায়দুল কাদের বলেন, যাত্রায় আওয়ামী লীগের উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌঁছে দেবো। আমাদের নেতাকর্মীদের মধ্যে কোথাও বিবাদ-কলহ থাকলে তা মিটিয়ে এক সঙ্গে কাজ করার অনুপ্রেরণা দেয়া হবে। আমাদের সরকারের উন্নয়নয়েই নৌকা ভাসতে ভাসতে আগামী ডিসেম্বরে বিজয়ের বন্দরে পৌঁছাবে।

আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী এ পথসভা শুরু করেছে আওয়ামী লীগ। গত ৩০ আগস্ট আকাশ পথে ঢাকা থেকে সিলেটে যাত্রার মধ্য দিয়ে শুরু হয় নির্বাচনী যাত্রা। এরপর ৮ সেপ্টেম্বর ট্রেনযোগে উত্তরবঙ্গে দ্বিতীয় দফায় আওয়ামী লীগের নির্বাচনী যাত্রা হয়। এবার কক্সবাজারের উদ্দেশ্যে তৃতীয় দফা সাংগঠনিক সফরে যাচ্ছে দলটি। এ যাত্রা শেষ হবে ২৪ সেপ্টেম্বর।

আওয়ামী লীগের এই সফরে আরো রয়েছেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, উপ-প্রচার প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-দফর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে