আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > অবশেষে প্রচারে আসছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮

অবশেষে প্রচারে আসছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮

অবশেষে প্রচারে আসছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

জমজমাট আয়োজনে চলছে ‘মিস মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’। ১৬ সেপ্টেম্বর থেকে এফডিসিতে অডিশন রাউন্ডের কাজ শুরুর পর এখন চলছে গ্রুমিং রাউণ্ড। গ্রুমিং চলবে আরো একদিন।

এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কন্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী। এদের পাশাপাশি গালা রাউন্ডে যোগ দেবেন বিবি রাসেলসহ আইকন বিচারকরা।

দুয়েকদিনের মধ্যেই গ্রুমিং রাউণ্ডের টিভি এপিসোডের দৃশ্য ধারন করা হবে। আর অনুষ্ঠানটি আগামী ২৬ সেপ্টেম্বর থেকে এটিএন বাংলায় প্রচার শুরু হবে। প্রচারের সময় রাত ৯টা থেকে ১০টা প্রতিদিন।

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রেজেন্ট করছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ারড বাই স্পন্সর প্রেমস কালেকশন এবং কো পাওয়ার্ড বাই স্টেপ ফুটওয়্যার। ব্রডকাস্টিং পার্টনার এটিএন বাংলা, টিভি নিউজ পার্টনার একাত্তর টিভি, হসপিটালিটি পার্টনার স্কট হোটেল। অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যেই মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যাণ্ড ফিনালে অনুষ্ঠিত হবে। বাংলাদেশের চূড়ান্ত বিজয়ী ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

এবারের আয়োজন প্রসঙ্গে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘গতবারের অভিজ্ঞতা এবং অন্তর শোবিজের ত্রিশ বছরের অভিজ্ঞতার মিশেলে এবারের অনুষ্ঠান ডিজাইন হয়েছে। মিথ্যা তথ্যের জন্য ১০ লাখ টাকা জরিমানার ব্যবস্থা করেছি যেন বিতর্কের ক্ষেত্র তৈরির সুযোগ না থাকে। প্রায় ত্রিশ হাজার প্রতিযোগী থেকে আমরা এবার দুর্দান্ত কিছু প্রতিযোগীকে পেয়েছি। আশা করছি ভালো কিছু হবে। আমরা আমাদের অর্জনগুলোকে বিশ্বময় তুলে ধরতে চাই।’

উল্লেখ্য এবার আগে ভাগে বাংলাদেশের প্রতিযোগী চূড়ান্ত হয়ে যাবে। ফলে গ্রুমিং এর জন্য বেশি সময় পাওয়া যাবে। চীনে চূড়ান্ত প্রতিযোগিতায় যাওয়ার আগে প্রায় তিন মাসব্যাপী নির্বাচিত প্রতিযোগীকে গ্রুমিং করানো হবে। আর গ্রমিং করাবেন বিশ্বখ্যাত গ্রুমার নয়নিকা চ্যাটার্জি। যার হাতে ৬/৭ জন মিস ওয়ার্ল্ড এর খেতাব জিতেছেন। এতে করে চূড়ান্ত প্রতিযোগী সাফল্যের সঙ্গে বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারেন। এবারের অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ডিজে সনিকা।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে