আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > ট্রাম্পের পুরুষাঙ্গের বিবরণ দিলেন পর্ন তারকা!

ট্রাম্পের পুরুষাঙ্গের বিবরণ দিলেন পর্ন তারকা!

trump-daniel

প্রতিচ্ছবি আন্তর্জাতিক ডেস্ক:

সম্প্রতি পর্ন তারকা স্টরমি ড্যানিয়েল ঘোষণা দিয়েছেন, ২ অক্টোবর তার আত্মজীবনী বের হচ্ছে। এ আত্মজীবনীতে তিনি পর্ন সিনেমায় অভিনয়কালীন বিভিন্ন অভিজ্ঞতার পাশাপাশি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে তার যৌনজীবনের কথা তুলে ধরেছেন।

গার্ডিয়ান বলছে, বইটির একটি কপি তারা ইতোমধ্যে সংগ্রহ করেছে। বইটিতে ড্যানিয়েল তার যৌনজীবনের বিশদ বর্ণনা করেছেন। তিনি ট্রাম্প প্রসঙ্গে লিখেছেন, ট্রাম্প তার এক বডিগার্ডকে দিয়ে আমাকে তার রাজকীয় প্রাসাদে ডিনারের দাওয়াত দেন। ওই রাতেই তিনি আমার সঙ্গে শারীরিকভাবে মিলিত হন। তবে আমি এ পর্যন্ত যতজনের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছি তার মধ্যে ট্রাম্প আমাকে সবচেয়ে কম তৃপ্তি দিয়েছেন।

বইটিতে এ মন্তব্যের পাশাপাশি গ্রাফিক্সের মাধ্যমে ট্রাম্পের যৌনাঙ্গের বর্ণনাও দিয়েছেন ড্যানিয়েল।

এ পর্ন তারকার দাবি, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে তার প্রণয় ছিল। সম্প্রতি এবিসি টেলিভিশনকে এক সাক্ষাৎকারে স্টরমি ড্যানিয়েল বলেন, ‘আপনারা হয়তো কল্পনাও করেননি যে, আমি আবার পূর্বের সবকিছু সামনে নিয়ে আসব। লোকজন আমাকে নিয়ে যা-ই ভাবুক না কেন, অন্তত সত্যটা জানার অধিকার তাদের আছে। সেই চিন্তা থেকেই আমি আত্মজীবনী লেখার সিদ্ধান্ত নিয়েছি।’

এর আগে চলতি বছরের শুরুতে সিবিএস শো-তে একঘণ্টা ব্যাপী সাক্ষাৎকার দেন এই পর্নস্টার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সময় স্বল্পতার কারণে ওই সাক্ষাৎকারে আমি সবকিছু বলতে পারিনি। লোকজন আমাকে নিয়ে যতটুক জানতে ইচ্ছুক, তা ওই সময় আমি জানাতে পারিনি। সেসব না বলা কথাগুলো আমি আত্মজীবনীতে জানাতে চাই।’

ড্যানিয়েল জানিয়েছেন, তিনি এক দশক ধরে বইটির পেছনে শ্রম দিচ্ছেন। বইটিতে স্ট্রিপ ক্লাব থেকে শুরু করে পর্ন মুভিতে কাজ করাকালীন বিভিন্ন অভিজ্ঞতা ও ঘটনা স্থান পাবে। এছাড়া বইটি মেয়েকে উৎসর্গ করা হবে।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যদিও বইটি মেয়েকে উৎসর্গ করা হচ্ছে, তারপরও বইটি পড়তে তাকে নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে।’

ড্যানিয়েলের অভিযোগ, যৌন সম্পর্কের ব্যাপারে মুখ বন্ধ রাখতে গত বছর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে তাকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। যৌন সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা না বলতে ট্রাম্প সেই সময় তার আইনজীবী মাইকেল কোহেনের মাধ্যমে ড্যানিয়েলকে ২০১৬ সালে নির্বাচনের এক মাস আগে এ অর্থ দেন।

ওয়াল স্ট্রিট জার্নালের এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০০৫ সালে মেলানিয়া ট্রাম্পকে বিয়ে করেন ডোনাল্ড ট্রাম্প। তৃতীয় এ বিয়ের আগের বছর ২০০৬ সালে পর্ন তারকা স্টিফেন ক্লিফর্ডের মুখ বন্ধ রাখতে ওই অর্থ দেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন। লস অ্যাঞ্জেলসের সিটি ন্যাশনাল ব্যাংকের এক গ্রাহকের অ্যাকাউন্টে ওই অর্থ স্থানান্তর করা হয়।

ট্রাম্পের আইনজীবী কোহেন বলেন, বিভিন্ন সময় এই গুজব ছড়িয়ে পড়ে। ২০১১ সালে আবারও গুজব রটে। তবে প্রেসিডেন্ট ট্রাম্প এ ধরনের কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার তথ্য বারবার অস্বীকার করেছেন।

ওয়াল স্ট্রিট জার্নালকে দেয়া একান্ত সাক্ষাৎকারে ক্লিফর্ড বলেন, ২০০৬ সালে পরিচয়ের পর ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি; এতে দু’জনেরই সম্মতি ছিল। ক্যালিফোর্নিয়ার লেইক তাহোতে ট্রাম্পের সঙ্গে পরিচয়ের সময় ক্লিফর্ডের বয়স ছিল ২৭ বছর।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে