আপনি আছেন
প্রচ্ছদ > খুলনা > বেনাপোল চেকপোষ্টে ৮টি স্বর্ণের বারসহ পাসপোর্ট যাত্রী আটক

বেনাপোল চেকপোষ্টে ৮টি স্বর্ণের বারসহ পাসপোর্ট যাত্রী আটক

atok

প্রতিচ্ছবি বেনাপোল প্রতিনিধি:

বেনাপোল চেকপোষ্ট থেকে মঙ্গলবার সকালে পৃথক পৃথক অভিযানে ৮ টি স্বর্ণেরবারসহ মাসুদুর রহমান পবন (৫০) নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা। তার পাসপোর্ট নম্বর ই-০৮৭১৩৭০। আটক মাসুদুর কুমিল্লা জেলার দাউদ কান্দি উপজেলার চান্দেরচর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

শুল্ক গোয়েন্দা সদস্যরা জানান, সুনির্দিষ্ট গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান নিয়ে স্বর্ণ পাচারকারীরা বেনাপোল চেকপোষ্ট দিয়ে ভারতে যাবে। স্বর্ণ পাচারের সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা সদস্যরা গোপণে অভিযান অব্যাহত রাখে।

ইমিগ্রেশন কাষ্টমসের কার্যক্রমের আনুষ্ঠানিকতা শেষ করে ভারতে প্রবেশের সময় সন্দেহজনক অবস্থায় তাকে আটক করে। পরে তার শরীর তল্লাশী করে পায়ুপথ থেকে ৫ টি ও অন্য জায়গা থেকে ৩টি স্বর্ণেরবার উদ্ধার করা হয়। যার আনুমাণিক বাজারমূল্য ৪০ লাখ টাকা।

বেনাপোল কাষ্টমসের শুল্ক গোয়েন্দার ডেপুটি কমিশনার নিপুণ চাকমা ৮ টি স্বর্ণেরবারসহ এক পাসপোর্ট যাত্রী কে আটকের বিষয় টি নিশ্চিত করেছেন। উদ্ধারকৃত স্বর্ণেরবার বেনাপোল কাস্টম হাউজে জমা দেওয়া হয়েছে। বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

মোঃ সাজেদুর রহমান/ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে