আপনি আছেন
প্রচ্ছদ > খুলনা > মেহেরপুরে মুদি দোকান থেকে ২টি হাতবোমা উদ্ধার

মেহেরপুরে মুদি দোকান থেকে ২টি হাতবোমা উদ্ধার

 

প্রতিচ্ছবি মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরের গাংনী উপজেলার সীমান্তবর্তী তেঁতুলবাড়িয়া গ্রামের আলাউদ্দীনের মুদি দোকানের সামনে থেকে দু’টি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে বোমা দু’টি উদ্ধার করা হয়।

এক লাখ টাকা চাঁদা না দেওয়ায় ভয় দেখাতে দুর্বৃত্তরা বোমা দু’টি রেখেছিল বলে ধারণা করছেন আলাউদ্দীন।

তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নাজমুল হুদা জানান, প্রায় তিন মাস ধরে তেঁতুলবাড়িয়া গ্রামের হাজিপাড়ার আলাউদ্দীনের কাছে মোবাইল ফোনের মাধ্যমে এক লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল একটি চাঁদাবাজ চক্র। তিনি টাকা দিতে রাজি না হওয়ায় তাকে হত্যার হুমকি দিয়ে আসছিল চক্রটি। শনিবার ভোর ৪টার দিকে ওই নম্বর থেকে আলাউদ্দীনকে ফোন করে বলা হয়, সকালে তুই তোর দোকানে গিয়ে দেখিস কী আছে। এসময় তাকে বোমা মারার হুমকিও দেন ওই চাঁদবাজ। পরে তিনি গিয়ে দোকানের সামনে দুটি বোমা দেখতে পান। খবর পেয়ে হিন্দা পুলিশ ক্যাম্পের ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) মোহাম্মদ আলী গিয়ে হাতবোমা দু’টি উদ্ধার করেন।

এএসআই মোহাম্মদ আলী জানান, মুদি দোকান হাবি-জাবির মালিকের কাছে খবর পেয়ে লাল স্কচটেপে মোড়ানো হাতবোমা দু’টি উদ্ধার করে পানি ভর্তি বালতিতে রেখে নিষ্ক্রিয় করা হচ্ছে। সেই সঙ্গে চাঁদাবাজ চক্রটিকে ধরার চেষ্টা চলছে।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে