আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > নাড়ির টানে চট্টগ্রাম ছাড়ছে নগরবাসী

নাড়ির টানে চট্টগ্রাম ছাড়ছে নগরবাসী

নাড়ির টানে চট্টগ্রাম ছাড়ছে নগরবাসী

প্রতিচ্ছবি চট্টগ্রাম প্রতিনিধি: স্বজনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নাড়ির টানে বাড়ি ফিরতে শুরু করেছে চট্টগ্রাম নগরীতে বসবাসকারীরা। সড়ক পথে ভোগান্তির কথা বিবেচনা করেই ট্রেন যাত্রাকেই নিরাপদ বলে মনে করছেন অনেকেই।

কেউবা ট্রেনের ছাদে, আবার অনেকে রয়েছে টিকিট নিয়েও দাঁড়িয়ে, সরেজমিনে এমন দূর্ভোগ দেখা গেলেও হাসি মুখে বাড়ি ফিরছেন ঘরমুখো মানুষরা। এদিকে টিকিট কাটলেও আসন না পাওয়ার অভিযোগও রয়েছে কিছু কিছু যাত্রীদের মাঝে।

চট্টগ্রাম রেলস্টেশন ম্যানেজার আবুল কালাম আজাদ প্রতিচ্ছবিকে বলেন, আজ সঠিক সময়ে চট্টগ্রাম থেকে ছেড়ে গেছে অনেক ট্রেন। তবে আগামীতে শিডিউল বিপর্যয় যেন না হয়, সেদিকে নজর রেখেছে রেলকর্তৃপক্ষ।

অন্যদিকে বাসে যাত্রীদের তেমন ভীড় দেখা না মিললেও বেশি ভাড়া নেয়ার অভিযোগসহ সঠিক সময়ে বাস না ছাড়ার অভিযোগ রয়েছে।

নগরীর বিআরটিসি বাসটার্মিনাল এলাকা, অলংকার মোড়, ইপিজেড মোড়, স্টিল মিল বাজার, স্টেশন রোড ও বায়েজিদ এলাকা থেকে ছেড়ে যায় দূরপাল্লার যাত্রীবাহী বাস। এসব বাসের টিকিট অনেক আগেই বিক্রি হয়ে গেছে।

কিন্তু সড়ক মহাসড়কে যানজটের কারণে সিডিউল ভেঙ্গে পড়েছে। কোন বাস নির্ধারিত সময়ে ছেড়ে যেতে পারছে না। যাত্রীদের ঘন্টার পর ঘন্টা কাউন্টারে বসে থাকতে হচ্ছে। এতে করে দুর্ভোগের মুখোমুখি হচ্ছেন দূরপাল্লার যাত্রীরা।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে