আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আইফ্লিক্সে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আয়োজনে ‘সপ্তাহের শেষ গল্প’এর ‘বান্ধবীর’ মুক্তি

আইফ্লিক্সে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আয়োজনে ‘সপ্তাহের শেষ গল্প’এর ‘বান্ধবীর’ মুক্তি

 

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

১৬ আগস্ট থেকে শুরু হলো স্ট্রিমিং অ্যাপ আইফ্লিক্স এর কার্যক্রম। দেশি দর্শকদের জন্য ২১টি নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মুক্তি পাচ্ছে বিশ্বের অন্যতম ভিডিও – আইফ্লিক্স এ।

প্রথম সিনেমা হিসেবে মুক্তি পেয়েছে আশফাক নিপুনের ‘কে?’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন। ‘সপ্তাহের শেষ গল্প’ নামের বিশেষ এই আয়োজনের ২য় চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে ২৩ আগস্ট । নাম ‘বান্ধবি’। ভিকি জাহেদের নির্মাণে এতে অভিনয় করেছেন সাফা কবির ও অর্চিতা স্পর্শিয়া। এভাবে প্রতি বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে একটি করে নতুন চলচ্চিত্র।

ভিকি জাহেদ বললেন, ‘নির্মাতা-দর্শক ও শিল্পীদের জন্য এটা নতুন একটি দরজা। সারাবিশ্বেই আইফ্লিক্স অনেক জনপ্রিয় একটি বিনোদন মাধ্যম। আশা করছি বাংলাদেশেও এটি জনপ্রিয়তা পাবে।’

আইফ্লিক্স বাংলাদেশ সূত্র জানায়, এই আয়োজনে সপ্তাহের প্রতি বৃহস্পতিবার আরও মুক্তি পাচ্ছে অমিতাভ রেজা চৌধুরী, সাফায়েত মনসুর রানা, নুহাশ হুমায়ূন, রাকেশ বাবুসহ এমন বেশ কজন নামকরা পরিচালকের কাজ।

বাংলাদেশের ডিজিটাল সেবা অপারেটর রবি আজিয়াটা লিমিটেড (রবি) এর সহযোগিতায়, আইফ্লিক্স ও আজিয়াটা গ্রুপ বারহাদ (আজিয়াটা) এর যুগ্ম-প্রযোজনা ও অর্থায়নে এবং ধ্রুব মিউজক ও সিএমভি’র হাত ধরে চলবে এই প্রজেক্ট।

আজিয়াটা’র গ্রুপ চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড মার্কেটিং অফিসার ডোমিনিক অ্যারেনা বললেন, ‘২০১৭ সালে আইফ্লিক্সের সাথে তিন বছরের গ্রুপভিত্তিক কৌশলগত অংশীদারিত্বের পর থেকে আজিয়াটার বাজারগুলোতে মানসম্মত স্থানীয় কনটেন্ট প্রকাশ করছি আমরা। আশা করছি আমাদের এই আয়োজনে মুগ্ধ হবেন দর্শকরা।’

প্রসঙ্গত, বর্তমানে এশিয়া, মধ্যপ্রাচ্য ও আফ্রিকার ১০০ কোটির বেশি গ্রাহক নিয়ে আইফ্লিক্স ভিডিও স্ট্রিমিংয়ের বাজারে সেরা ডিজিটাল সেবাদাতা কোম্পানি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে