আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > কানাডাপ্রবাসী নাশিদার গানে আরিয়ানের অ্যালবাম

কানাডাপ্রবাসী নাশিদার গানে আরিয়ানের অ্যালবাম

কানাডাপ্রবাসী নাশিদার গানে আরিয়ানের অ্যালবাম

প্রতিচ্ছবি প্রতিবেদক: গান ভালোবাসেন না এমন মানুষ খুঁজে পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। অনেকে তো গান শুনে শিল্পীরই প্রেমে পড়ে যান। কিন্তু, গানের ভালোবাসায় নিজেকে গানের ভুবনে হারিয়েছেন; এমন উদাহরণ খুবই কম।

আর তেমনই একজন মানুষ নাশিদা চৌধুরী। দীর্ঘদিন ধরে আছেন সুদূর কানাডাতে। ইউরোপপ্রবাসী হলেও, বাংলা গানকে তিনি ভোলেননি কখনো। গানকে ভালোবেসে নিজেকে একজন প্রতিভাবান গীতিকার হিসেবে তৈরি করে ফেলেছেন এই নারী।

ariyanনাশিদা চৌধুরীর লেখা নিয়ে তৈরী হয়েছে ‘একলা মনের আকাশ’, ‘ভালোবাসি’, ‘মেঘ’সহ মন মাতানো অনেক গান। সেসব গান আসছে অ্যালবাম। অ্যালবামটি নিয়ে কাজ করছেন সময়ের জনপ্রিয় ও তরুণ কন্ঠশিল্পী আরিয়ান।

কন্ঠশিল্পীর আরিয়ানের আরেকটি পরিচয় হলো- তিনি নিজে একজন মিউজিক কম্পোজার। গানের মর্মটা ভালোই বোঝেন। তাই, নাশিদার লেখা গান নিয়ে তৈরী করে ফেললেন দারুণ কিছু গান। শ্রোতাদের জন্য আসছে খুব তাড়াতাড়ি।

নাশিদা চৌধুরী সম্পর্কে আরিয়ান বলেন, ‘আমি আসলে নাশিদা চৌধুরীকে একজন সঙ্গীতপ্রেমী আর সাদা মনের মানুষ হিসেবে চিনি। তার লেখা গানগুলো আমি আমার মন থেকে সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। বাকীটা আমার শ্রোতারা বিচার করবেন।’

নাশিদা চৌধুরীও আরিয়ানের প্রশংসা করেছেন। তিনি বলেন, ‘আরিয়ানের গানের টিউন আমার খুব ভালো লাগে। ওর গানগুলো গতানুগতিক ধারার বাইরে, আমি ওর জন্য গান লিখতে পেরে খুব খুশি। আরিয়ানের শিল্পীজীবন সফল হোক এই কামনা করি।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে