আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > হেটমায়ারের সেঞ্চুরিতে গায়ানার বড় জয়

হেটমায়ারের সেঞ্চুরিতে গায়ানার বড় জয়

শিমরন হেটমায়ার

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ম্যাচে রবিবার শিমরন হেটমায়ারের সেঞ্চুরিতে বড় জয় পেয়েছে গায়ানা আমাজন ওয়ারিয়র্স। জ্যামাইকা তালাওয়াশকে ৭১ রানে হারিয়েছে তারা। চার ম্যাচ খেলে ছয় পয়েন্ট নিয়ে এখন পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে গায়ানা। আর চার ম্যাচ খেলে ছয় পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে জ্যামাইকা।

এদিন যুক্তরাষ্ট্রের লডারহিলে অনুষ্ঠিত ম্যাচটিতে গায়ানা আমাজন ওয়ারিয়র্সের দেয়া ২১০ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৬.২ ওভারে ১৩৮ রানে অলআউট হয়ে যায় জ্যামাইকা তাওয়াশ। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করেন গ্লেন ফিলিপস। গায়ানা আমাজন ওয়ারিয়র্সের বোলারদের মধ্যে কিমো পল ১টি, ক্রিস গ্রিন ২টি, দেবেন্দ্র বিশু ১টি, ইমরান তাহির ২টি ও রায়াদ এমরিত ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত ‍উইকেটে ২০৯ রান সংগ্রহ করে গায়ানা আমাজন ওয়ারিয়র্স। দলের ব্যাটসম্যানদের মধ্যে ৪৭ বলে সেঞ্চুরি করেন শিমরন হেটমায়ার। ৪৯ বলে ১০০ রান করে আউট হন তিনি। এই রান করার পথে তিনি ১১টি চার মারেন ও পাঁচটি ছক্কা হাঁকান। সিপিএলে শিমরন হেটমায়ার সবচেয়ে কম বয়সে সেঞ্চুরি করলেন। তিনি সেঞ্চুরিটি করেছেন ২১ বছর ২৩৬ দিন বয়সে।

অন্য ব্যাটসম্যানদের মধ্যে হাফ সেঞ্চুরি করেন অধিনায়ক শোয়েব মালিক। ৩৩ বলে ৫০ রান করেন তিনি। জ্যামাইকা তালাওয়াশের বোলারদের মধ্যে ক্রিসমার সান্তোকি ২টি, স্যামুয়েল বাদরি ১টি, আন্দ্রে রাসেল ২টি ও ওশানে থমাস ২টি করে উইকেট শিকার করেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে