আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রাজত্ব দিয়ে শুরু বাজিতে মাত- রুবিনা

রাজত্ব দিয়ে শুরু বাজিতে মাত- রুবিনা

 রুবিনা আলমগীরপ্রতিচ্ছবি প্রতিবেদক:

স্বপ্নহীন মানুষ যেমন হতে পারেনা তেমনি স্বপ্ন ছাড়াও মানুষ বাঁচতে পারেনা। আশা আর বুক ভরা স্বপ্ন নিয়ে হাটি হাটি পা পা করে এগিয়ে যেতে কার না ইচ্ছে করে। সবারই একটা নির্দিষ্ট লক্ষ্য থাকে, আর সেই লক্ষ্যকে সামনের দিকে এগিয়ে নিতে কত না পরিশ্রম করে যায় অজানার ঠিকানায় স্বপ্নকে বাস্তবে রূপ দিতে।

এভাবেই একদিন মানুষ সফলতার দ্বারপ্রান্তে পৌছাতে পারে এমনটায় হয়তো মনের মাঝে পুষে রেখেছেন মিডিয়া পাড়াতে এক যুগ আগে পা রাখা রুবিনা আলমগীর।

তার সফলতার অনেক সু লক্ষণ দেখেন গুরুজনরা। এই পথচলায় অনেকটা বেশ এগিয়ে গেছেন রুবিনা মন কেড়েছেন হাজারো দর্শক শ্রতাদের ও মিডিয়া ব্যক্তিদের। রাজত্ব দিয়ে শুরু করা রুবিনা এবার বাজিতে মাতিয়েছেন দর্শকদের। এর আগে তিনি রাজত্ব সিনেমার হাত ধরে বড় পর্দায় পা রাখেন। জীবনের প্রথম কাজেই সকলের মন কারেন তার নাচ দিয়ে। সেই থেকেই আর কোন দিন পিছু তাকাতে হয়নি রুবিনাকে।

এরই মধ্যে, শেষ করলেন এ কে আজাদ পরিচালিত বাজি নামে একটি মুভিতে আইটেম গার্ল হয়ে গানের কাজ।  দেখাযায় রুবিনার সাথে আইটেম গানটিতে সহশিল্পী হিসেবে ছিলেন  জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা  এক সময়ের জনপ্রিয় খলনায়ক ডন এবং আরো অনেকে।

এরই মধ্যে ঈদ উপলক্ষে নিজের ইউটিউব চ্যানেলের জন্য একটি কপিরাইট গান নতুন ভাবে মিউজিক ভিডিও রুপে নিজের পরিচালনায় নির্মাণ করেছেন তিনি।

গানটিতে তার সাথে সহশিল্পী হয়ে কাজ করেছে চিত্রনায়ক যুবরাজ খান। মিউজিক ভিডিও কয়েকটি গান রিলিজ এর অপেক্ষায় রয়েছে। তবে কবে রিলিজ হবে তা বলতে পারেননি তিনি। একটি গানের অর্ধেক শুটিং বাকি রয়েছে কিছু কাজের কথা দেয়া রয়েছে এবং কিছু কাজের আলোচনা চলছে।

এবিষয়ে রুবিনা বলেন, এই তো এক পা দু পা করে আমার পথ চলা। মিডিয়াতে কাজ করা পেশা নয় নেশা ভালো লাগা ভালোবাসা Respect এর জায়গা আমার কাছে নিয়মিত মিডিয়ার সব মাধ্যমে ভালো গুণীজনদের হাত ধরে এবং অনুসরণ করে ভালো কাজ করতে চাই সামনে পথ এগিয়ে যাবার জন্য সাবার দোয়া কামনা করছি।

ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে