আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > টেকনাফে ৪২ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ

টেকনাফে ৪২ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ

টেকনাফে ৪২ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ

প্রতিচ্ছবি টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফের হ্নীলায় নাফ নদ সীমান্তে ৪২ হাজার ৬৫৩ পিস ইয়াবাসহ একটি নৌকা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার রাতে নাফ নদের হোয়াব্রাং এলাকায় টহলকালে এসব ইয়াবা জব্দ করা হয়।

টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আছাদুজ্জামান চৌধুরী জানান, শনিবার রাতে নাফ নদ দিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে ইয়াবার একটি চালান প্রবেশের গোপন সংবাদ পেয়ে টেকনাফের হ্নীলা বিজিবি চৌকির নায়েক ছাবির উদ্দিনের নেতৃত্বে একটি টহল দল হোয়াব্রাং অবস্থান নেয়।

পরে পাচারকারীর একজন নৌকাযোগে ওই এলাকায় এসে একটি বস্তা নিয়ে বেড়িবাঁধ অতিক্রম করার চেষ্টা করে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে বস্তাটি ফেলে পালিয়ে যায় ওই পাচারকারী। বিজিবির টহল দল ফেলে যাওয়া বস্তাটি খুলে ভেতরে ৪২ হাজার ৬৫৩ পিস ইয়াবা পায়। পরে নৌকাটি জব্দ করে তারা।

তিনি আরও জানান, ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে। এছাড়াও জব্দ করা নৌকাটি শুল্ক স্টেশনে জমা করে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে