আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > অক্ষয়ের গোল্ড ছবিটি উত্তেজিত ও আবেগের আগুন লাগাতে পারে  

অক্ষয়ের গোল্ড ছবিটি উত্তেজিত ও আবেগের আগুন লাগাতে পারে  

 

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

অক্ষয় কুমারের গোল্ড ছবি বক্স অফিসে আগুন লাগাতে পারে। অক্ষয় কুমারের এই গোল্ড ছবি উত্তেজিত করবে, আবেগ জাগাবে। ট্রেড গুরুদের ভবিষ্যতবাণী অনুযায়ী অক্ষয় কুমারের এই স্পোর্টস ড্রামা প্রথম দিনেই আয় করবে ২০ কোটি টাকা।

স্বাধীনতা দিবসের দিনেই মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের নতুন ছবি গোল্ড। মনে করা হচ্ছে বক্স অফিসে ব্যাপক সাফল্য পেতে চলেছে এই ছবি। বলিউডের ব্যবসা বিশেষজ্ঞ গিরিশ জোহরের মতে, এই স্পোর্টস ড্রামা শুধুমাত্র ওপেনিং ডেতেই ব্যবসা করতে পারে ২০ কোটি টাকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে গিরিশ জোহর বলেন, ”স্বাধীনতা দিবসের মত বিশাল ছুটির দিনে গোল্ড রিলিজ করা ব্যবসার পক্ষে বিশাল সহায়ক হবে। প্রায় ২৭০০ সিনেমা হলে অক্ষয় কুমারের ছবি রিলিজ করায়,  শুধু বুধবারই ২০ কোটি টাকা আয়ের সম্ভবনা রয়েছে”। এখনও অবধি চিত্র সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সমালোচনা পেয়েছে এই ছবি। এখন দেখা যাক দর্শকের মনে কতটা জায়গা করতে পারে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের চিত্র সমালোচক শুভ্রা গুপ্তা গোল্ডের রিভিউতে বলেছেন, ”এটা বোঝার জন্য রকেট সায়েন্স লাগে না যে যদি তোমার কাছে কোন বড় তারকা থাকে তাঁকে ব্যবহার করার সমস্ত চেষ্টা করবে টিম। এখানেও সেই একই ফর্মুলাই নিয়েছেন পরিচালক। রীমা কাগতি তাঁর ছবির সমস্ত রকম কাজ একদম ঠিকঠাক করে করে থাকেন, সে তাতে নুন্যতম বেদনার জায়গা থাকুক আর না থাকুক। এই ছবি আপনার দেশপ্রেমকে উদ্বুদ্ধ করবে, আপনি আবেগঘন হবেন দেশের জন্য। ছবিতে তপন দাসের ভূমিকায় আক্কি, যিনি নিজের সারাটা জীবন হকিকে উৎসর্গ করেছেন। যিনি খুব কাছ থেকে দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রভাব বুঝেছেন, ব্রিটিশ ইন্ডিয়ার কাছে থেকে স্বাধীন ভারত বলার অধিকার ছিনিয়ে নেওয়ার স্বাদ জানেন। বাঙালি তপন বাবু আর তাঁর স্ত্রী মনোবিনার মগজাস্ত্রে ভারতীয় হকি টিম অলিম্পিকে পৌঁছনর সাহস পেয়েছে। ছবি বেশ ভালভাবেই দৃশ্যায়িত, সমস্ত ওঠাপড়া রয়েছে। আছে শেষ মুহূর্তের টেনশনের পর সবটা ঠিক হয়ে যাওয়ার শান্তি”।

জুনিয়র ম্যানেজার তপন দাসের অলিম্পিকে ভারতীয় হকি টিমের মেডেল জেতার স্বপ্ন নিয়েই তৈরি গোল্ড। এই ছবিতে অক্ষয় কুমার ছাড়াও দেখা যাবে মৌনি রায়, কুনাল কাপুর, অমিত সাধ, ভিনীত সিংয়ের মতো অভিনেতাদের।

এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে